Burger Hunt (বড় পোস্ট)
প্রায় অনেক দিন ধরেই ঢাকার বেস্ট বার্গারের খোজে নেমেছি। কিছু কিছু যায়গা বাদে মোটামুটি হাইপড সব গুলা বার্গারি ট্রাই করেছি।
তাহলে এবার আসি আমার খাওয়া এবং আমার টেস্ট অনুযায়ী শীর্ষ তিন বার্গারের তালিকা।
বেস্টের আগে অন্য গুলো নিয়ে কিছু কথা বলে নেই,
Chilox এর ধানমন্ডি থেকে মহাখালিরটা অনেক ভালো,
তবে ঢাকার ৮০% বার্গারের মত Chillox, Mr. Manik, Chefs Cuisine এরা সবাই Takeout এর কপি করতে চেয়েছে। Mr.Manik আমার কাছে ৯৯% Takeout লাগছে সেই একি BBQ সস
Pabulum এর মতো ভিন্ন কিছু করতে পারতো।
আর দি গ্রেট Preetom এর কথা যদি বলি, তাহলে বলতেই হয় আমি হতাস। তাদের Half Pounder(500+tk) এর টেস্ট আর তাদের 200-300 টাকার গুলার টেস্ট একি, এবং যেটা আমার ভালো লাগে নাই। মানে বেস্ট বার্গার একটু হলেও তো স্পেশাল হবে
Mr.Burger : মোটামুটি লেগেছে, 5.5/10
Cafe Cheese Panic : 6/10, Mr.Burger থেকে ভালো।
Live Kitchen : 5/10 অফার ছাড়া না যাওয়াই ভালো কারণ দাম অনেক বেশি
এলাকার Burger n Co : 6/10 এরা ভালোই, এদের BNC Special Burger (180tk) সাথে Cheese এড করে নিবেন 25 tk যথেষ্ট ভালো, তবে বাড়ির কাছে বলে।
বার্গারে কেল্লা ফতে : বড় নবাব ভালো লাগে নাই
তবে ছটো নবাব ৬০টাকার তুলনায় অনেক ভালো
Madchef একটুর জন্য top 3 তে নেই। তবে তাদের Mighty Spicy Chick এর জন্য তারা 4 এ থাকছে
আর কিছু যায়গা ট্রাই করা হয় নাই যেমন Burger lab, Chillers,3 food,Chunk etc (আরো থাকলে জানাবেন)
তাহলে বেস্ট কোনটা?