আমার ভালো লিখা

আমি সোজা উঠানে গড়িয়ে গড়িয়ে চিৎকার কাঁদতে লাগলাম । প্রথমে আম্মা এলেন ! আমার চিৎকার এর বেগ দেখে উনি , বারান্দায় দাঁড়িয়ে
রইলেন । ছোট আপা এলেন আমি সোজা নাগিন কান্না শুরু করলাম । এবার দাদিয়া ভয় পেয়ে বললেন..
-- ওরে ও ছুটন..দাড়াইয়া দেখস কি ! মাইডারারে তুল ।
--ওকি চিৎকার করতে করতে শেষ হইবো নাকি ।
হায় হায় কি সর্বনাশ উপড়ি বাতাস লাগছে মনে হয়...!!
ছোট চাচা এসে আমার হাত ধরলেন ।
-মামনি আদৃজা আম্মিজান ওঠোতো সোনা
চাচ্চুকে বলতো কি হয়েছে ।
আমি চোখের জল নাকের জল চাচ্চুর পাঞ্জাবিতে মুছতে মুছতে বললাম ।
-আমার বিয়ে দাও চাচ্চু আমি বিয়ে করবো ।
-- ছোট চাচা মুচকি হেসে বললেন ইয়ে মা..বিয়ে করবে খুব ভাল কথা কিন্তু পাত্র কোথায় পাই ।
আর আমার বাবাও তো বেঁচে নেই..!!
আমার কান্না আরো শতগুণ বেড়ে গেলো অবস্থা বেগতিক দেখে ছুটে এলেন নতুন দুলাভাই ।
আদৃতা মনি কোনো চিন্তা নেই । আমি তোমাকে বিয়ে করবো । বলে মিষ্টি করে হাসলেন ।
এতো সুন্দর হ্যান্ডসাম বর ! আমিতো উঠে বসলাম ! আর ফোঁপাতে ফোঁপাতে বললাম।
--আর গয়নাগাটি...!!
দুলাভাই এবার সজোরে হেসে ফেললেন ।
-আহা ছোট বৌ বলে কথা । অনেক গয়নাগাটি দেবো ।
-- আর শাড়ি..!!
--হ্যা হ্যা লাল নীল তুমি যা চাও..আমার কি সৌভাগ্য । ভাগ্যিস এ বাড়িতে বিয়ে করেছিলাম ।
শ্যাম্পুর সাথে মিনিপ্যাক ফ্রি । আর আমার বৌ এর সাথে ছোটবউ ফ্রি ।
আমি উৎসাহ পেয়ে বললাম।
ভিডিও করা হবে তো ! টিপ টিপ করে সাজানো ?
--সব হবে । তুমি কিচ্ছু ভেবোনা সোনামণি ।
-- আর কান্নাকাটি ।
-- আমার বিয়েতে সবাই কাঁদবে তো ?
আমি ব্যাকুল হয়ে আমার হবু বরকে বললাম ।
উনি বললেন

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now