ভালো খাবারের রিভিউ

গ্রিল চিকেন, নান
এটি আমার প্রথম রিভিউ। আমার লেখার ভেতরে কোনো ভুলভ্রান্তি থাকলে ক্ষমা শুন্য চোখে দেখবেন।
গ্রিল চিকেন টি এখন পর্যন্ত আমার খাওয়া সেরা গ্রিল এর তালিকা তে সবার শীর্ষে আছে। গ্রিল টি অসম্ভব রকমের রসালো এবং নরম। হাত দিলে আপনা আপনি হাড্ডি থেকে খুলে আসে।
এবার আসি নাব এর পালাই। নানটি অন্যান্য নান রুটি এর থেকে ভিন্ন। নানটি অনেক ফোলা ফোলা এবং নরম সাথে ঘি এর অসাধারণ সুভাস।

image

গ্রিল এবং নান এক সাথে মুখে পুরে নিলে গ্রিল এর সেই নরম ও রসালো ভাব এবং নান এর নরম ও ঘি এর সুঘ্রাণ আপনাকে ভাসিয়ে নিয়ে যাবে সুখের সাগরে। খাওয়া শেষে আপনার মুখ থেকে আপনা আপনি এ কথা বের হয়ে আসবে আহা এটাই তো জীবন। খাওয়া শেষে লাচ্ছি খেয়ে দেখতে পারেন তবে আমার কাছে আহামরি কিছু মনে হয়নি।
ও হে ওরা গ্রিল এর সাথে বরই এর আাচার দেয় এটা ওদের নিজস্ব রেসিপি। এই আচার আমি অন্য কোথাও দিতে দেখিনি।
গ্রিল চিকেন:
স্বাদ : ( ৯/১০)
পরিমাণ:(৯/১০)
দাম : ৯০ টাকা
নান রুটি:
স্বাদ: (৮/১০)
পরিমাণ:(৯/১০)
দাম : ২০ টাকা
লাচ্ছি :
স্বাদ: (৫/১০)
পরিমাণ : (৮/১০)
দাম : ৫০ টাকা
এটি আমার নিজস্ব রেটিং আপনাদের ভিন্ন রকম ও লাগতে পারে।
প্রাপ্তি স্থান : আলরহমানিয়া হোটেল , খিলগাঁও রেলগেট, ঢাকা।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now