নমষ্কার বন্ধুরা,
আশা করি সবাই ভালোই আছেন, আমিও আমার পরিবার ও প্রতিবেশির সাথে ভালোই আছি। আমার user I'd @arojitmondal
আমি বাংলাদেশ থেকে বলছি, আমার বয়স ২৬ বছর। আমি আমার গ্রাজুয়েশন এবছর শেষ করেছি এবং আমি খুলনা শহরে বাস করি।
আমি একজন word press developer এবং web designer, এছাড়া আমি Graphics design, UI/UX design, E mail template design, Video editing ও Digital marketing expert.
আমার শখ একজন ভালো মানুষ হওয়া এবং পাশাপাশি ইচ্ছা একজন Actor and Youtuber হওয়া। তাছাড়া পড়াশোনা ও কাজের ফাঁকেফাঁকে Freelancer হতে চাই। এছাড়াও Photoshoot করতে খুব ভালো লাগে, Video footage সংগ্রহ করতে ভালো লাগে, Blog video বানাতে ভালো লাগে এবং সেগুলোকে edit করে YouTube এ upload করতেও ভালো লাগে। নিচে আমার YouTube channel টি দেওয়া হলো -
আমি আমার বাবা-মায়ের একমাত্র আদরের সন্তান কারণ আমার অন্য কোনো ভাই বোন নাই। এ কারণে আমি খুবই হতাশ ছিলাম ছোটবেলায় কিন্তু এখন আমি ভালো অনুভব করি। কারণ আমরা বড়ো ভাই থাকলে হয়তো Coto Vai Nirmal কে নিজের বড়ো ভাই হিসেবে পেতাম না।
আমার বাবা একজন কৃষক এজন্য আমি গর্ববোধ করি তাকে নিয়ে। আমার মা একজন গৃহিণী। আমার মা হলো আমার স্বপ্নের রাজকন্যা। এ কারণে আমি আমার বাবার থেকে মাকে বেশি ভালোবাসি। জীবনের প্রতিটি মুহুর্ত আমি আমার মার সাথে কাটাতে চাই। কারণ মাকে ছাড়া আমি শূণ্যতা অনুভব করি এবং আমি মাকে অনেক বেশিই ভালোবাসি।
সততার সাথে বলতে গেলে প্রথমত hive সম্পর্কে আমার কোনো ধারণাই ছিলো না, কিন্তু আমার প্রাণপ্রিয় ছোটভাই @nayon100 আমাকে hive সম্পর্কে অবগত করে তারপর আমি রিসার্চ করি hive সম্পর্কে, এর পরপরই ওর guideline অনুসারে hive এ আসা।
অবশেষে সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। কারণ হয়তো আমার এতোবড়ো পোস্টটি পড়তে অনেকেরই কষ্ট হয়েছে। যাইহোক একটাই কথা বলবো সবাই পরিবার পরিজন নিয়ে সুস্ত সুন্দর জীবনযাপন করুন এই প্রত্যাশা রেখে আমি আমার আজকের পোস্টটি এখানেই সমাপ্ত করছি।
সবাই ভালোবাসা নিও।
Arojit Mondal