সব থেকে সহজ এবং খুব অল্প সময় লাগে রান্না করতে চিংড়ি মাছের মালাইকারি|

image.png

আসসালামু অলাইকুম , কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভালই আছেন আমিও ভাল আছি তাই তো আপনাদের জন্য খুব সুন্দর একটি রেসিপি নিয়ে হাজির হয়ে গিয়েছি প্রতিদিনের মতো আজকে আমি যে চিংড়ি মাছের মালাইকারি রেসিপিটি করেছি সেই রেসিপিটি করতে খুবই অল্প সময় লাগে এবং সবথেকে সহজ উপায় কিন্তু রান্নাটা করা যায় ছোট বড় মাছ সেটা বিষয় না মালাইকারি খেতে হবে সেটা যে কোন সাইজের চিংড়ি মাছ দিয়ে কিন্তু করা যায় আর মালাইকারি শুধু নারকেলের দুধ লাগবে এটাও না আপনারা চাইলে পাউডার মিল্ক অথবা লিকুইড গরুর দুধ দিয়েও কিন্তু করা যায় তো আর কথা বাড়াবো না চলেন একদম সহজ উপায় আমি যেভাবে আজকে চিংড়ি মাছের মালাইকারি রান্না করেছিস সেই পুরো প্রস্তুত প্রণালী দেখে আসি|

আশা করি আপনাদের কাছে আমার এই রেসিপিটি ভালো লেগেছে আর ভালো লেগে থাকলে অবশ্যই বাসায় তৈরি করে খেয়ে দেখবেন এবং আমাকে কমেন্ট অপশনে জানাবেন আপনাদের কাছে আমার এই সবথেকে সহজ এবং খুব অল্প সময় লাগে রান্না করতে চিংড়ি মাছের মালাইকারিটা রেসিপি কেমন লেগেছে আমি আশা করব আপনাদের কাছে আমার রেসিপি ভালো লেগেছে |আমার এই রেসিপিগুলো সম্পূর্ণই আমার নিজের আমি কাউকে অনুকরণ বা অনুসরণ করি না রান্নাটা একটা আর্ট যে যার মত করে রান্নাটা করে আমি যেভাবে রান্নাটা করেছি আমি সেই রেসিপি টাই আপনাদের মাঝখানে আজকে শেয়ার করেছি |ভালো লেগে থাকলে আমার পাশে থাকবেন আপনারা আমার পাশে আছেন এটাই আমার কাম্য আপনারা আমার পাশে থাকলে আমি আপনাদের জন্য প্রতিদিনের মতো নিত্য নতুন কনটেন্ট অথবা রেসিপি নিয়ে হাজির হয়ে যাব আপনাদের মাঝে আজ আসি আবার দেখা হবে অন্য কোন রেসিপি সঙ্গে ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন |

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center