চিকেন ফ্রাই - মজার এক খাবারের নাম

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন,
সবাই ভাল থাকেন এই কামনা করি।

আমি সাধারনত ফোটোগ্রাফি করতে ভালোবাসি। মজাদার খাবার হোক আর সুন্দর কোনো দৃশ্য হোক ছবি তুলতে আমি সব সময় ভালোবাসি। আমি স্কুল থেকে আসলাম। সন্ধ্যা হয়ে এলো।
এসেই নামাজ পড়ার পর কিছু খেতে মন চাইলো। মা বলতেছে একটু অপেক্ষা কর। খেতে এখনই মন চাইসে। খাবার কথা মনে হইলে কার ভালো লাগে না খেয়ে বসে থাকতে। আমার একদমই সহ্য হয় না।
মা বলসে তাই একটু অপেক্ষা করতেছি। একটু পর দেখি মজাদার কোনো খাবারের ঘ্রান নাকে আসতেছে। ভাবলাম রান্না ঘরে গিয়ে দেখি কি রান্না হইতেছে।
পরে ভাবলাম না আর একটু বসে থাকি। মজার ঘ্রান পেয়ে আর সহে না। মোবাইল দিয়ে একটু ইন্টারনেট ব্রাউস করতেসিলাম। তাই আর উঠতে মন চাইসিলো না।
একটু পর মা প্লেটে করে নিয়ে আসলো। আমি দেখে কতক্ষন হা করে রইলাম। কল্পনা করিনি যে এমন একটা আইটেম আমার জন্য অপেক্ষা করছে।
IMG20190608230250.jpg
Photo captured by me
Camera: Oppo A37fw mobile

চিকেন ফ্রাই !! হে চিকেন ফ্রাই নিয়ে এসেছে মা। সাথে একটু নুডলস। ওয়াও কি মজা ! কি মজা! আমি অনেক পসন্দ করি এই চিকেন ফ্রাই।

মা চিকেন ফ্রাই নিয়ে এসেছে। .. আনার পরেই আমি ছবি তুললাম। বললাম কে বানাইছে ? বলসে ছোট বোন বানাইছে। ছোট বোন যে এত মজাদার আইটেম রান্না করতে পারে আমার ধারণাই ছিল না।

চিকেন ফ্রাই খেতে সবারই ভালো লাগে। চিকেন ফ্রাই তৈরী হয় মুরগির মাংস এবং সাথে অন্যান্য মশলা মিক্স করে।

IMG20190608230256.jpg
Photo captured by me
Camera: Oppo A37fw mobile

ছবি সম্পর্কে


চিকেন ফ্রাই!! এই ছবিটি তুলেছি আমার খাবার প্লেট থেকে। ছোট বোন এই মজাদার চিকেন ফ্রাই তৈরী করেছে। তার জন্য ছোট বোন কে অনেক ধন্যবাদ। এর জন্য ছোট বোন কিছুদিন পরেই কিছু একটা গিফট চাইবে জানি। আমি আমার মোবাইল Oppo A37fw দিয়ে ছবি নিয়েছি।

I specially thanks to @BDCommunity
@palnet
@neoxian

My Short Identity


I am Ammar Hasnin. I live in Bangladesh. I am computer Engineer. I finished my B. Sc in cse 2018. I am a freelancer and also High school teacher. My school location is in Dhaka city.

I am really happy to get a platform where I can share my Photography and knowledge and also gather knowledge. I really enjoy it.

Stay Home. Stay Safe

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now