Delicious jackfruit beech mash

Delicious jackfruit beech mash

20210630_191111.jpg

Assalamu Alaikum,
How is everyone? Hope everybody is doing very well and healthy. I'm much better.

Jackfruit beech mash is very tasty to eat. Today I stuffed jackfruit beech at home. So I thought I would share with you. Let's see how I stuffed the jackfruit seeds.

20210629_114752.jpg

I have taken jackfruit seeds here to make jackfruit seeds. Took more

20210629_120118.jpg

Four dried chillies, three chopped onions, a small amount of garlic, whole cumin, salt and mustard oil.

20210629_120941.jpg

20210629_123444.jpg

This time I put a ring in the oven and fried it with the jackfruit seeds in the pan. This time I have peeled the jackfruit seeds. This time I will take the jackfruit seeds well in the rock.

20210630_185220.jpg

20210630_185546.jpg

  • I've been bet. This time I put it in another hard oven and fried the onion, dried chilli, garlic clove and whole cumin in mustard oil one by one.*

20210629_125810.jpg

20210630_185855.jpg

20210630_190554.jpg

20210630_190632.jpg

All the ingredients are ready for my jackfruit beech mash. This time I have mixed dried chilli, whole cumin, garlic and onion together. Next, I will rub it well with the jackfruit seeds that I have already put in the beet. When it is smeared, it is smeared well with the same amount of salt inside. My jackfruit beech mash has been made. This time I made them into small balls. Then I spread the pre-fried onion pieces on small balls. The jackfruit beech mash has been made and this time I am serving it.

20210630_191108.jpg

So friends so far today. Please tell, whats the story of them big puppys ..... Thank you all very much.

God bless you.

#bangla

সুস্বাদু কাঁঠালের বিচি ভর্তা

আসসালামু আলাইকুম,
সবাই কেমন আছেন? আশা করি সবাই অনেক অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন। আমি অনেক ভালো আছি।

কাঁঠালের বিচি ভর্তা খেতে খুবই সুস্বাদু লাগে। আজকে আমি বাড়িতে কাঁঠালের বিচি ভর্তা করেছি। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। চলুন বন্ধুরা দেখে আসি কাঁঠালের বিচি কিভাবে ভর্তা করেছি।

কাঁঠালের বিচি ভর্তা করার জন্য আমি এখানে কাঁঠালের বিচি নিয়েছি। আরো নিয়েছে

শুকনো লঙ্কা চারটে, তিনটা পেঁয়াজ কুচি, একটি ছোট সাইজের রসুন, গোটা জিরে, লবণ এবং সরিষার তেল।

এবার আমি চুলায় একটি কড়া বসিয়ে কড়াইতে কাঁঠালের বিচি গুলো দিয়ে ভালো হবে ভেজে নিয়েছি। এবার কাঁঠালের বিচি গুলো থেকে খোসা ছাড়িয়ে নিয়েছি। এবারে কাঁঠালের বিচি গুলো শিলে ভালোভাবে বেটে নেব।

আমার বেটে নেওয়া হয়ে গেছে। এবার আমি আরো একটি কড়া চুলায় বসিয়ে একে একে পেঁয়াজ, শুকনো লঙ্কা, রসুনের কোয়া এবং গোটা জিরে গুলো ভেজে নিয়েছি সরিষার তেলে।

আমার কাঁঠালের বিচি ভর্তা করার জন্য সব উপকরণ তৈরি হয়ে গেছে। এবারে আমি শুকনো লঙ্কা গোটা জিরে রসুনের কোয়া পেঁয়াজ একসাথে মেখে মেখে নিয়েছে। এরপরের ভিতরে আমি আগে থেকে বেটে রাখা কাঁঠালের বিচি দিয়ে ভালোভাবে মেখে নেব। মেখে নেওয়ার সময় এর ভিতর পরিমান মত লবন দিয়ে ভালোভাবে মেখে নিয়েছে। আমার কাঁঠালের বিচি ভর্তা তৈরি হয়ে গেছে। এবারে আমি এগুলোকে ছোট ছোট বল করে নিয়েছি। এরপর আগে থেকে ভেজে রাখা পেঁয়াজ কুচি ছোট ছোট বলের ওপর উপর থেকে ছরিয়ে দিয়েছি। কাঁঠালের বিচি ভর্তা তৈরি হয়ে গেছে এবার আমি এটাকে পরিবেশন করছি।

তো বন্ধুরা আজ এ পর্যন্তই। আমারে কাঁঠালের বিচি ভর্তা আপনাদের কেমন লাগলো অবশ্যই জানাবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

খোদা হাফেজ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now