মচমচে পারফেক্ট বেগুনি তৈরির রেসিপি ৷৷ Fried Brinjal Recipe.

IMG_20210422_211735.jpg

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমার নতুন আরেকটি রেসিপিতে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের রেসিপিতে আমি আপনাদেরকে তৈরি করে দেখাব মজাদার মচমচে বেগুনি।
এখন রমজান মাস আর ইফতারিতে বেগুনি না হলে ইফতারীটা পরিপূর্ণ হয় না। কমবেশি আমরা সবাই বেগুনি কিভাবে বানাতে হয় সেটা জানি কিন্তু অনেকের বেগুনি বানালে সেটা বেশি একটা ফোলে না ও মচমচে হয় না।
আজ আমি আপনাদেরকে যেভাবে বেগুনি বানিয়ে দেখাবো এভাবে বেগুনি বানালে বেগুনি টা খুব সুন্দর ফুলবে এবং মচমচে হবে। তো চলুন দেখে নিন কিভাবে মচমচে বেগুনি তৈরি করবেন...

আরো মজার মজার রেসিপি জন্য আমার ইউটিউব চ্যানেলটি দেখতে পারেন।

আমার ইউটিউব চ্যানেলঃ https://www.youtube.com/channel/UCHvNPM2DCMcHUemmoDfVzsQ/videos

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি আল্লাহ হাফেজ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center