This content was muted by Foodies Bee Hive moderators for not following community guidelines.

চিংড়ি ও সবজির ঝাল তরকারি

WhatsApp Image 2022-07-30 at 11.49.22 PM.jpeg

আসসালামু আলাইকুম,

কেমন আছেন আপনারা সবাই ?

আশা করি ভালই আছেন আজকে আবার চলে এসেছি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে আসলে এটি নতুন না সবারই পরিচিত এই সবজিগুলো মিষ্টি কুমড়া এবং ধুধুল মিষ্টি চিংড়ি মাছ দিয়ে রান্না করেছিলাম আমরা অনেকেই আছি সবজি খেতে পছন্দ করি না আজকে আমি যেভাবে রান্না করেছি একবার হলেও চিংড়ি মাছ দিয়ে দু দল এবং মিষ্টি কুমড়া রান্না করে খেয়ে দেখবেন আশা করি সবার কাছে ভালো লাগবে তো চলুন দেখে আসি আমি কিভাবে রান্না করেছি ।

আমার ভিডিওটি আপনাদের কাছে হয়তো ভালো লেগেছে আবার কারো কাছে ভালো নাও লাগতে পারে আমি যেভাবে রান্না করেছি সেটা আমি আপনাদের সাথে শেয়ার করলাম আমার ভিডিওটি দেখে যদি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আমাকে কমেন্ট বক্সে জানাবেন আমার পাশে থাকবেন আজ আসি আবার নতুন কোন রেসিপি অথবা কোন কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়ে যাব ততক্ষণ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now