কাঁচা মরিচ দিয়ে সিম টমেটো ভর্তা

image.png

আসসালামু আলাইকুম কেমন আছেন আপনারা সবাই আশা করি ভালই আছেন আজকে আমি আপনাদের জন্য একটি সুস্বাদু রেসিপি নিয়ে আসছি যেটা দিয়ে আপনি চাইলে শুধু দুপুরবেলায় না রাতের বেলাও যেকোনো খাবারের সাথেই পরিবেশন করতে পারবেন অতিথি আপ্যায়নে এবং আমরা বাঙালিরা সবাই অনেক পছন্দ করি ভর্তা ভর্তা হলে কেন যেন আমাদের আর অন্য খাবারের প্রতি চাহিদাটা কমে যায় তাই আজকে আমি আপনাদের জন্য এমন একটি ভর্তা রেসিপি এনেছি যেটা আপনাদের কাছে আমি আশা করব ভাল লাগবে এবং আপনারা অবশ্যই বাসায় তৈরি করে খেয়ে দেখবেন আর কথা না বাড়িয়ে চলেন দেখে আসি আমি কিভাবে খুবই অল্প সময়ে ভর্তাটি তৈরি করেছি আপনাদের জন্য .

আশা করি আপনাদের কাছে আমার এই ভর্তার রেসিপিটি ভালো লেগেছে ভালো লেগে থাকলে অবশ্যই বাসায় তৈরি করে খেয়ে আমাকে কমেন্ট অপসনে জানাবেন আর অবশ্যই আমার পাশে থাকবেন আপনার আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য আর আমার রেসিপিগুলা দেখে অবশ্যই বাসায় তৈরি করে খেয়ে দেখবেন আর আমার চ্যানেলটি ফলো করবেন আপনারা সাপোর্ট করলে আমি আপনাদের জন্য প্রতিদিন নিত্যনতুন রেসিপি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়ে যাব আজ আসি আবার দেখা হবে অন্য কোন মজাদার রেসিপি সাথে ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন .

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center