Minecolonies & Bug Hunting #1

I've wrote on Bengali language. This guide will help Bengali people I think.
হেই সবাই, শেষ বাগ হান্টের পরে আমরা অনেক সমস্যা সমাধান করেছি এবং অন্য বিকাশকারীও তার নিজস্ব বাগ হান্ট শুরু করেছিলেন যা আমাদের নতুন সিস্টেমগুলির সাথে অবশিষ্ট অধিকাংশ সমস্যা সমাধান করেছে।

যাইহোক, কয়েকটি সমস্যা আমি এখানে মোকাবেলা করতে চেয়েছিলেন।

কয়েকজন খেলোয়াড়ের রিপোর্ট যে তাদের খেলাটি ফাঁসিতে ঝোলানো শুরু করে এবং তারা কি ঘটছে তা খুঁজে বের করতে পারছে না, আমি খেলাটি শুরু করেছিলাম এবং কিছুক্ষণ পরে কিছুই আর চলতে পারছিল না, তাই আমি কোথাও একটি অসীম লুপ সন্দেহ করি। (যেহেতু Minecraft ওয়ার্ল্ড শুধুমাত্র 1 টি থ্রেড)U5dsH93ixAoCQk8MQGYsD7t1FWGuBYt_1680x8400.pngIntellij মধ্যে একটি থ্রেড ডাম্প প্রিন্ট পরে আমি এই উপরোক্ত পাওয়া।
ফিক্সটি সহজ ছিল, আমি এটি তৈরি করেছি> 0 এবং না> = 0 এবং তা অনুযায়ী কাজ শুরু করেছিলাম।

উপরে ডিবাগিং করার সময় আমি এই শিশুরও খুঁজে পেয়েছি।U5dt5EKA8FhK91ne3ssnzhay7SSuPn4_1680x8400.png
সুন্দরভাবে তৈরি, যদি প্লেয়ার সৃজনশীল হয় তবে আইটেমের ইনভেন্টরিয়ায় পরিমাণ পাঠাতে হবে এবং মোট গণনা নয়, ভাল কাজ করা উচিত।

তারপর আমি খুঁজে পেয়েছি যে আমাদের সত্তা spawning কোড আমরা চেক ছিল না যদি শ্রমিক ইতিমধ্যে আইটেম পেয়েছেন এবং শুধুমাত্র তাদের অনুরোধ।
এবং আমরা এমনকি কিছু চমৎকার ইউটিলিটি পদ্ধতি আছে যা একই সময়ে এই সব!U5drnGZttLsjxVhMLWw7JQTtjM47ppd_1680x8400 (1).png
এটি বেশ কিছু ডুপ্লিকেটেড কোড মুছে ফেলতে এবং সেই অনুযায়ী কাজ করার অনুমতি দেয়।

এর পাশাপাশি, খেলোয়াড়রা বায়ু অনুরোধ করার বিষয়ে একটি সমস্যা রিপোর্ট করছে।
হুম, আমি খুঁজে পেয়েছিলাম যে খালি কন্টেনারগুলি বায়ু পূর্ণ এবং আমাদের বিল্ডার তাদের পূরণ করার চেষ্টা করে। বোকা!U5dsnxos6T4QRxHHuDipJ2Rfrspu4s9_1680x8400.png
তাই আমি চেক করতে হবে যে সেগুলি খালি আছে (খালি == বাতাস বা নাল) যা এই সমস্যার সমাধান করেছে।

অন্তত কিন্তু অন্তত নয়, খেলোয়াড়েরা রিপোর্ট করছিল যে আমাদের রক্ষীরা ব্যারাকে থেকে খুব দূরে পথ পায় না, তাই আমি তাদের একটি চমৎকার অবস্থান খুঁজে পেতে চেষ্টা করার পরিমাণ বৃদ্ধি করে।U5dr5ZvKr9bCnk66o4fjS4Y2RbmZnE1_1680x8400.png
এটি ডিবাগ করার সময় যখন ক্লিপবোর্ডটি র্যান্ডমভাবে খোলার সময় আমি একটি চমৎকার ক্লায়েন্ট ক্র্যাশ খুঁজে পেয়েছি

মনে হচ্ছে Minecraft GUIs সঙ্গে মজার জিনিস করছেন এবং শেষ পর্যন্ত GUI মধ্যে প্রথম টিক উপর বিশ্ব লোড না।

Ticks মাইনক্রাফট সময় সময় পরিমাপ, সবকিছু ticks, এবং 20 টিঁট 1 সেকেন্ড হয়।
তাই আমি একটি Saveguard যোগ যা বলেন "কিছুই না যখন বিশ্বের নাল হয়"
এছাড়াও একটি দুর্ঘটনা কম

সুতরাং, আমরা শুধুমাত্র আরও একটি ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্রতা অবশেষে সার্ভারে এটি নির্বাণ করার জন্য উন্মুখ।



Posted on Utopian.io - Rewarding Open Source Contributors

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now