ইস্টিমেট নিয়ে আমার একান্ত কিছু মতামত

steemit নিয়ে আমার ধারণা
হ্যালো বন্ধুরা
আমরা যারা #steemit কাজ করি এবংএটা নিয়ে নিয়ে আমাদের অনেক পরিকল্পনা আছে , তাদের জন্য একটা গুডনিউজ হলো এখন আপনারা অনেক অনেক অল্প দামে #steem ক্রয় করতে পারবেন #steem এর প্রাইজ এখন অনেক ডাউন এ আছে , আশা করা যায় কিছুদিনের মধ্যে #steem প্রাইস আরো অনেকটা ডাউন হবে , তখন আপনারা স্টিম পাওয়ার ক্রয়করে নিতে পারবেন , আমারও টার্গেট আছে 1000 স্টিম পাওয়ার করা , #Steemit এ কাজ করলে #steampower এর কোনো বিকল্প নেই
আমি এখানে নতুন তাই কোন ভুল হলে ক্ষমা করবেন , আমি শুধু আমার মনের কথাগুলো যেটা আমি বুঝি সেটাই বললাম , ভুল হলে কমেন্ট করে বলবেন

STEEMIT এ কি এখন ভোট BUY করার সঠিক সময় ???
STEEMIT A এখন ভালোভাবে বুঝে শুনে VOTE BUY না করলে লস হতে পারে হতে পারে , 220 %পার্সেন্টের এর কম যেসকল ভোটার ভোট দেবে তাদের কাছ থেকে ভোট না কেনাই ভালো ,ভাল voting percentদেয় এমন ভোটারের কাছ থেকে ভোট বাই করতে পারলে এটা সঠিক সময়

Steemit এ কি গুরুপ করে কাজ করলে আয় বেশি হবে ???
#Steemit গুরুপ করে কাজ করলে এক টাকার কারো কোন লাভ নাই এটা শুধু আমার একান্ত মতামত , কারন আপনারা যারা গুরুপ করে কাজ করবেন তাদের স্টিম পাওয়ার না থাকার মতন , Steemit account open হবার পরে আপনারা যে পাওয়ার পান তা দিয়ে আপনারা বেশি দিন কাজ করতে পারবেন না , আমার মনে হয় একজন বাঙালি হিসেবে কখনোই ইনভেস্ট ছাড়া ভালো আয় #steemit থেকে পাওয়া যাবেনা , এর পরে যারা গুরুপ করে কাজ করতে চান করে দেখতে পারেন , বেশি একটা লাভ হবে বলে আমার মনে হয়না .
তা থেকে ভাল পোস্ট করেন আর ভালো জায়গা থেকে কিছু প্রফিটেবল ভোট ক্রয় করেন , আমাদের বাংলাদেশেও অনেক বোর্ড আছে যারা ভালো প্রফিটেবল ভোট দিয়ে থাকেন

এটা কি স্টিম পাওয়ার সেল করার সঠিক সময় ???
#Steemit এ যারা কাজ করেন তাদেরকে অবশ্যই তাদের ইস্টিম পাওয়াটা আপ করে রাখা উচিত , টিম পাওয়াটা খুবই গুরুত্বপূর্ণ #steemit এ কাজ করার জন্য ,যার যত বেশি #steampower থাকবে তার তত বেশি আয় হবে , এখন steem ar steem dollar মূল্য অনেকটা কম , আপনারা আপনাদের #steampower এখন সেল না করে পারলে বাই করতে পারেন , কিছুদিনের মধ্যে স্টিমের প্রাইজ আবার সে আগের মতন বাড়বে , এর জন্য কেউ loss a তাদের steem dollar ba steam power sell করেননা .

STEEMIT থেকে কি আয় করা যায় ,আপনি কি পেমেন্ট পাইছেন???
#steemit এটা আমার দুই নম্বর আইডি , আমি এক বছর যাবৎ এখানে কাজ করছি , এই এক বছরে আমাকে একটা প্রশ্নের উত্তর অনেকবার দেওয়া লাগছে , প্রশ্নটা হল STEEMIT থেকে কি আয় করা যায় আপনি কি পেমেন্ট পাইছেন???

আমি সেই সকল নতুন ভাইদের উদ্দেশ্যে বলছি যে #STEEMIT 100% পেমেন্ট করে , আমাদের বাংলাদেশের অনেক ভাইয়েরা আছে যারা STEEMIT থেকে প্রত্যেক মাসে 20000 থেকে 50000 টাকা ইনকাম করে .

এটা কোন দুই নম্বর সাইট না , যা দুইদিন পরে টাকা মেরে দিয়ে চলে যাবে , আমার কথা বিশ্বাস না হলে কিছুই স্কিনশট দিচ্ছি এগুলো আপনার দেখতে পারেন , তিন দিন আগে 117 SBD Withdraw করা হয়েছে .

GG.png

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center