আর্জেন্টিনা এর 2018 বিশ্বকাপ দল: রাশিয়া মধ্যে Aguero এবং মেসি যোগদান যারা?


জর্জ স্যাম্পিওি রাশিয়ার খেলতে তার 23 সদস্যের দলকে নিশ্চিত করেছেন, ২014 এর ফাইনালের জন্য দারুণ লেও এবং কুণকে বেছে নিয়েছেন
আর্জেন্টিনার বিপক্ষে তাদের 2018 সালের বিপজ্জনক রুটের জন্য কিছুই সহজ ছিল না। তবে তাদের অবিচ্ছিন্ন অধিনায়ক লিওনেল মেসিকে ধন্যবাদ জানান, তবে ২014 ফাইনাল খেললেও বিশ্বকাপের জন্য দৌড়ের মধ্যে থাকবে।
Albiceleste কোয়ালিফাইং কোর্সের উপর কম নয় তিনটি কোচ মাধ্যমে গিয়েছিলাম। দক্ষিণ আমেরিকার দুর্বল দুই-বছরের প্রচারাভিযানে গেরার্ডো মার্টিনো এবং এডগার্ডো বাউজা উভয়ই পদত্যাগ করেছিলেন, আগে জর্জ স্যাম্পোলি শেষপর্যন্ত প্রতিযোগিতার শেষ দিনে তাদের নেতৃত্ব দিয়েছিলেন।
মেসি অবশ্য অবশ্যই পারফরম্যান্সটি করেছেন, এবং বার্সেলোনা উইজার্ডটি এমন একটি আক্রমণের প্রতীক যা প্রতিভা প্রতিপন্ন করেছে।
তবে তারকা ছাড়াও, আর্জেন্টিনার শেষ বন্ধুত্বপূর্ণ দুর্যোগে শেষ হয় - স্পেনকে 6-1 গোলে পরাজিত করে স্যাম্পিওতে কিছুটা মাথাব্যথা দেখা দেয়।
তবে তারকা ছাড়াও, আর্জেনটিনার শেষ বন্ধুত্বপূর্ণ দুর্ঘটনা শেষ হয় - স্পেন 6-1 গোলে পরাজিত হয়ে স্যাম্পিও কিছুটা মাথাব্যথা দেখা দেয়।

# আর্জেন্টিনার বিশ্বকাপ দলটি কে করেছে?


প্রাথমিকভাবে 35 জন খেলোয়াড়কে তার শর্টলিস্টে তুলে নিয়েছেন, জর্জ স্যাম্পোলি টেন্ডুলকারের জন্য তার বাছাই চূড়ান্ত করার জন্য সোমবার ২3 তারিখে স্কোয়াডটি সাজিয়েছিলেন।
ম্যানচেস্টার জুটি সার্জিও রোমেরো এবং উইলি ক্যাবল্লোর, যথাক্রমে ইউনাইটেড এবং সিটির জন্য নির্বাচিত হয়েছিলেন তবে রোমারিও হাঁটুতে আঘাত দিয়ে বিশ্বকাপের মতো খেলোয়াড়দের মিস করবেন। সম্ভবত এটি তার প্লে-আপ হিসাবে রিভার প্লেটের ফ্রাঙ্কো আরমানির সাথে স্টার্টার হিসেবে ক্যাবলেরোকে এবং মেক্সিকান পার্শ্বের নাহুয়েল গুজম্যানকে তৃতীয় পছন্দ কারাগার হিসেবে যুক্ত করেছে।
প্রতিরক্ষা ক্ষেত্রে, সেন্ট্রাল ব্যাক পেয়ারিং নিকোলাস ওতামেন্দি এবং ফেডেরিকো ফাজিও শুরু হয় ইউনাইটেডের মারকোস রোজোতে, যা বর্তমানে আঘাত থেকে ফেরত এসেছে, যখন জাভিয়ার মাসচারান ও ডান-বামে গ্যাব্রিয়েল মারকাদো মধ্যম জুড়ে ঢুকতে পারে।
এছাড়াও নিকোলাস Tagliafico, Eduardo Salvio, Marcos Acuna এবং Cristian Ansaldi জন্য জায়গা আছে, আপাতদৃষ্টিতে কোথাও থেকে দৃশ্যত হাজির প্রতিরক্ষা উভয় পক্ষের আচ্ছাদিত তার বহুমুখিতা ধন্যবাদ একটি স্থান নিতে।
মিডফিল্ডারের মাঝামাঝি লুকাস বিগ্লিয়া, অন্য একজন ব্যক্তি আঘাত থেকে ফিরে আসেন, এবং প্রধান অবস্থান থেকে শুরু হয়ে কখনও বেনগা, যখন জিওভানি লো স্যালসো ও ম্যানুয়েল ল্যানজিনি ক্রিয়েটিভ বিকল্পগুলি ক্ষেত্রের উপরে যোগ করেন। সেখানে বিস্তৃত প্রতিভা এর কোন ঘাটতি নেই: অ্যাঞ্জেল ডি মারিয়া, ম্যাক্সি মেজা, সালভিও এবং অ্যাকুনা বোকার যুবক ক্রিশ্চিয়ান প্যাভনকে ফ্লাঙ্কস হিসাবে আখ্যায়িত করতে পারে। তিনি স্যাম্পোলি দলের দলে মাত্র চার স্ট্রাইকার খেলেন, লিওনেল মেসি রাউলের ​​সাথে ছিলেন পোলো ডিবাবা, গঞ্জালো হিগুয়েন ও সার্জিও আগুয়েরো।

আর্জেন্টিনার দলে কোচ কে?
স্যাম্পায়োলির প্রাথমিকভাবে 35 জন খেলোয়াড়ের মধ্যে উপস্থিত ছিলেন, 1২ টি দল চূড়ান্ত স্কোয়াডে জায়গা পেতে ব্যর্থ হয়েছিলেন। এর মধ্যে প্রধান ছিলেন মোরো ইকারদি, যার 29 সেরি একটি গোল এই ঋতু তাকে রাশিয়া মধ্যে একটি জায়গা জিতে যথেষ্ট না।
রেসিং ক্লাবের জুটি লাতোরো মার্টিনেজ এবং রিকার্ডো সেঞ্চুরিয়নকেও শেষ মিনিটে কাটা দিয়েছিলেন, পরের ম্যাচে বুয়েনস নাইটক্লাবের উইঙ্গারের একটি ছবির পর তার মনোভাব নিয়ে উদ্বেগ প্রকাশের পর পরই ক্যাপ্টেন আর্জেন্টিনাকে হেরে যাওয়ার পর কয়েক ঘণ্টার মধ্যেই সেটি বিবেচনা করা হয়। তার ক্লাব নাহুয়েল গুজম্যান, জার্মান পেজেল্লা, রমিরো ফুনেস মরি, গুইডো পিজারো, এনজো পেরেজ, ডিয়েগো পেরোটি, লিওন্ড্রো পেয়ারেস এবং রডরিগো বিটগ্লিয়ার অন্যান্য নাম ছিল সোমবার 35 তারিখে কাটা।
সিনিয়র খেলোয়াড়দের মাতিয়াস ক্রেনভিটার এবং এমিলিয়ানো রিগোনি, এ ছাড়াও, শটলিস্টের জন্যও পরিচয় করিয়ে দেয়, যেমন স্টুটগার্টের ধ্বংসকারী সান্তিয়াগো অ্যাসবেসিবারের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। বোকা তারকা ফার্নান্দো গাগো বা কার্লোস তেভেজের জন্য কোনও জায়গা নেই, যিনি সম্প্রতি আঘাত প্রাপ্তির আগে ফিরে আসেন এবং অন্যথায় চীনের আর্জেন্টিনা থেকে ফিরে আসার পর থেকেই তার সেরা ফর্মের ঝলক দেখিয়েছেন।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now