ব্রেইন টিউমার আক্রান্ত শিশুর জন্য খেলবে ইংল্যান্ড!

২০০৬ সালের পর প্রথমবার কোয়ার্টার ফাইনালে খেলতে যাচ্ছে ইংল্যান্ড। শেষ আটে ইংলিশদের প্রতিপক্ষ সুইডেন। সেমিফাইনালের টিকেট নিশ্চিত করার লক্ষ্য নিয়েই ৭ জুলাই, শনিবার সুইডেনের বিপক্ষে মাঠে নামছে হ্যারি কেইনের দল।

sec-20395726-2128487419.jpg

শেষ চারের নিশ্চিত করার পাশাপাশি আরও এক লক্ষ্য নিয়েই সুইডেনের বিপক্ষে মাঠে নামছে ১৯৬৬ সালের বিশ্বকাপজয়ীরা। সেটা বেনের মুখের হাসি। ব্রেইন টিউমারে আক্রান্ত পাঁচ বছর বয়সী এই শিশুর জন্য শনিবার মাঠে নামার কথা জানিয়েছেন ইংলিশ অধিনায়ক হ্যারি কেইন।

ইংল্যান্ডের পাঁচ বছর বয়সী শিশু বেন উইলিয়ামস ব্রেইন টিউমারে আক্রান্ত। কিছুদিন আগে শেষ হয়েছে তার ছয় সপ্তাহের রেডিওথেরাপি। এরপর থেকেই নিজের পায়ে হাঁটতে শুরু করেছে সে। এর আগে হাঁটাচলা কিংবা কথা পর্যন্ত বলতে পারত না বেন।

প্রথম পর্যায়ের রেডিওথেরাপি শেষে নার্সদের সঙ্গে রেডিওলোজি রুমে যাওয়ার পথে ইংল্যান্ডের একটি পতাকা ও বিশ্বকাপের রেপ্লিকা ট্রফি দেওয়া হয় বেনের সামনে। পরম মমতায় পতাকা এবং ট্রফি আগলে ধরে ফুটবলের প্রতি টানের কথা জানান দেয় সে।

মুহূর্তেই ভিডিওটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে, যা চোখ এড়ায়নি ইংলিশ অধিনায়ক হ্যারি কেইনের। নজর আসার সঙ্গে সঙ্গে তিনি যোগাযোগ করেন বেনের সঙ্গে। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বেনের উদ্দেদ্দে তিনি লেখেন, ‘হ্যালো বেন, আমি তোমার ভিডিওটি দেখেছি। তুমি সত্যিকারের একজন অনুপ্রেরণা। এভাবেই লড়ে যাও। তোমাকে খুশি করতে আমরা শনিবার আমাদের সবটুকু করার চেষ্টা করব।’

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now