আবারও কষ্টের জয় রিয়াল মাদ্রিদের, এবার রক্ষাকর্তা পেনাল্টি

এবারও কষ্টের জয় পেল রিয়াল মাদ্রিদ। লা-লিগায় রিয়াল মাদ্রিদের জন্য এটি ছিল ছিল ২৪ তম ম্যাচ। এওয়ায়ে ম্যাচ খেলতে পুরো দল গিয়েছিলেন লেভান্তের মাঠে। গত ম্যাচে ঘরের মাটিতে জিরুনার বিপক্ষে পরাজিত হওয়ার পর এবারও যেন ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছিল। একের পর এক সিনিয়রদের সুযোগ কাজে না লাগাতে পারার কারণে ম্যাচটি যেন রিয়াল মাদ্রিদের হাত থেকে বেরিয়ে যাচ্ছিল। রোনালদোর অবর্তমানে সবাইকে নতুন করে স্বপ্ন দেখাতে শুরু করা ভিনিসিয়াস জুনিয়রও যেন হাটছিলেন সিনিয়রদের পথে। ভাল খেলার পরেও বারবার সুযোগ নষ্ট করতেছিলেন। তিনি গোলের দেখা একেবারেই পাচ্ছিলেন না।
1131868706.jpg.0.jpg

source

তবে খুব বেশি সময় রিয়াল মাদ্রিদের থেকে পালিয়ে বাঁচতে পারেনি সেই কাঙ্খিত গোলটি। এবার গোল করে দলকে এগিয়ে নিয়ে গেলেন করিম বেঞ্জেমা। তবে সেটি পেনাল্টি থেকে। ৪২ তম মিনিটে লুকা মদ্রিচের শট থেকে নিজের মুখ বাঁচানোর জন্য বলে হাত লাগিয়ে ফেলেন লেভান্তের লুনা। রেফারি VAR এর সাহায্য নিয়ে পেনাল্টির কল করেন। এবার আর সুযোগ হাতছাড়া করেন নি করিম বেঞ্জেমা। হাফ-টাইমের জন্য মাঠ ছাড়ার পূর্বে দলকে ১ গোলে এগিয়ে নিয়ে যান করিম বেঞ্জেমা।
tag_reuters.com,2019_newsml_RC11AF2529D0_1383052082_768x432.jpg

source

এক গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করলেও সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেননি অতিথিরা। ৬০ তম মিনিটে গোল করে লেভান্তেকে সমতায় নিয়ে আসেন মার্টি।

৭৪ তম মিনিটে করিম বেঞ্জেমার বদলি হিসেবে নামা গেরেথ বেল গোলের সুযোগ পেয়ে বসেন ৭৮ মিনিটেই। এবার রক্ষাকর্তা VAR ও পেনাল্টি। ৭৮ তম মিনিটে পেনাল্টি বক্সে ফাউল করে বসেন লেবান্তের প্লেয়ার। এবার ফাউলের শিকার হন ক্যাসিমেরো। VAR কল করে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। বারবার সুযোগকে কাজে লাগাতে ব্যার্থ হওয়া গ্যারেথ বেল এবার আর সুযোগ মিস করেন নি। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। তার দল রিয়াল মাদ্রিদ পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে। ২৪ ম্যাচ শেষে টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center