মনে কি পড়ে ? এইতো সেদিন !

brain-770044_960_720.jpg
মনে কি পড়ে ? এইতো সেদিন !
কোন এক ভেজা সন্ধ্যায় এসে বললে,চলো ভিজি !
আমার সাইনাসের প্রবলেম ! বললে , কিচ্ছু হবে না !
ব্যালকনিতে দাড়িয়ে তোমার বৃষ্টিযাপন দেখছি !
আমার যাপিত সময়টা ভালো যাচ্ছিলো না !
তুমি ডাকলে আমায়! এসো বৃষ্টি ছুুয়ে দেখো !
আমার সাইনাসের প্রবলেম! তুমি বললে কিচ্ছু হবে না !
বৃষ্টি আর তুমি ! দুজন যেন দুজনার পরিপূরক !
কাউকে ছাড়া কাউকে মানায় না !
কি শিল্পতা তোমার বৃষ্টি যাপনে !
তোমার ছোট ছাটের চুলগুলো সামনের কপালে জড়ো!
তুমি হাত দিয়ে তা সরিয়ে দিচ্ছো বারবার !
থাকুক না , এভাবেই তো ভালো লাগছে !
ব্যালকনিতে দাড়িয়ে আমি ! চাইলে ভিজতে পারতাম তোমার সাথে! সাইনাসের প্রবলেম ?
ওটা তো মিথ্যা অজুহাত !
আমি যে মায়ায় জড়াতে ভিষন ভয় পাই !!!!
আজো সেই একই রকম ভেজা সন্ধ্যা !
আমি বৃষ্টিতে ভিজছি , অঝোর ধারার বৃষ্টি !
তুমি আজ অন্য বারান্দায় !!!
এবারতো বুঝলে কেন সাড়া দেইনি সেদিন !
আমি যে মায়ায় জড়াতে বড্ড ভয় পাই !!!
rain-2589233_960_720.jpg
source

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now