বন্ধুদের সাথে একটু ঘুরাঘুরি এনে দেয় প্রাণশক্তি

প্রতিদিনের ব্যাস্ততার মাঝে একটু আনান্দ বিনোদন ফিরিয়ে আনে প্রান শক্তি । একভাবে কোন কাজ কখনও মানুষের ভালো লাগে না । দরকার হয় একটু বিশ্রাম , একটু নিশ্চিন্তে সময় কাটানো , যেখানে কোন কর্ম চঞ্চলতা নেই , নেই কোন কাজ বা কোন মানুষিক চাপের অবকাশ । ঠিক এই রকম একটু সময় আমাদের মনকে আরও সতেজ করে তলে ।আমরা আরও কর্মক্ষম হয় । কারন মানুষের মন ভালো থাকলে সে বেশি কাজ করতে পারে ।

এই জন্য আমরা শত ব্যাস্ততার মাঝেও বন্ধুদের সাথে একটু ঘুরতে যাওয়া , একটু চাপ হীন সময় কাটানো অভ্যাস ছিল । হতে পারে সেটা কোন নদীর পারে বা কোন পার্কে বা কোন মাঠে । যেখানে একটু বুক ভরে নিশ্বাস নেওয়া যায়। আমরা একটু সস্তিতে সময় কাটাতে পারি। কখনও সাঁকো পার হওয়া বা নৌকাতে জাত্রা আমার অনেক ভালো লাগত । এটা বিনদনের এক চরম মুহূর্ত বলা যায় । বেশ ভালো লাগে আমার নৌকাতেভ্রমণ টা ।

ছবিতে দেখা যায় একটি লেকের সাঁকোতে আমরা বন্ধুরা ঘুরে বেড়াচ্ছি। এটা ছিল যশোরের একটি লেক । অসাধারণ লেকটি আমার খুব ভালো লেগেছে । সাঁকোতে উঠাটাও আমার জীবনের অন্যতম অভিজ্ঞতা যা আমি আমি এইদিনে অর্জন করেছি। এই সব দিনগুলো আমি কখনও ভুলব না।

SANY0071.JPG

SAM_4405.JPG

SAM_4293.JPG

SAM_4219.JPG

SAM_4358.JPG

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center