ধরা পড়ল নুসরাতের প্লাস্টিক সার্জারি

ফিল্ম ইন্ডাস্ট্রি শব্দটির সঙ্গে প্লাস্টিক সার্জারি শব্দটি ওতপ্রোতভাবে জড়িত। এ বিষয় যে কাউকে মাত করে দিতে পারে একমাত্র একজন। তিনি কিম কার্দাশিয়ান। অবশ্য শুধু তিনি নন, তার পুরো পরিবার। মুখের সার্জারি ছাড়াও বিভিন্ন সার্জারিই করিয়েছেন তারা। এমন অনেকেই আছেন, যারা নিজেদের প্রাকৃতিক সৌন্দর্য নষ্ট করে প্লাস্টিক বিউটির দিকে ঝুঁকেছেন।

এই প্লাস্টিক দুনিয়া থেকে টালিউড বেশ খানিকটা দূরত্বে ছিল। কিন্তু শোনা যাচ্ছে টালিপাড়ার সুন্দরীরাও এখন প্লাস্টিক সুন্দরীদের দলে নাম লেখাচ্ছেন। শোনা যাচ্ছে, লিপ সার্জারি করিয়েছেন নুসরাত জাহান।

আর এমনটাই অভিযোগ এনেছেন বেশ কয়েকজন সাইবার ইউজার। অনেক দিন ধরেই নুসরাতের মুখে-চোখে একটা পার্থক্য লক্ষ করছিলেন ভক্তরা। তাদের মতে, নায়িকা একই রকম সুন্দরী আর নেই। কিছু একটা যেন বদল ঘটেছে তার সৌন্দর্যে।

অবশেষে ধরা গেল সেই পার্থক্য। লিপ সার্জারি করিয়েছেন নুসরাত। তার ওপরের ঠোঁটটি খানিকটা ফুলে গিয়েছে। এর আগেও ফোলা আপার লিপ অনেকেই লক্ষ করেছিলেন। তবে তারা ভেবেছিলেন কোনোভাবে হয়তো আঘাত পেয়ে ঠোঁট ফুলে গিয়েছে৷ কিংবা ফটো ক্রেডিট অ্যাপের কারণে এমনটা মনে হচ্ছে। কিন্তু না, গত কয়েক মাস ধরেই এমন ফোলাই রয়ে গিয়েছে ওপরের ঠোঁট। যতই সূক্ষ্ম সার্জারি হোক না কেন, ফ্যানদের চোখ এড়িয়ে যাওয়া একেবারেই সম্ভব না।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center