বৃষ্টি

আজকে কয়েক দিন ধরে প্রচুর গরম লাগছে বাসায় যেহেতু কোন এসি নেই তাই গরম যে কতটা পেইনফুল সেটা আমি বুঝতে পারি। তবে যাই হোক আমি তো ঘরে বসে কাজ করি একটা যাওয়া হয় না অনেক মানুষ আছে দিনমজুর করে তাদেরকে এই কড়া রোদের মধ্যে পরিশ্রম করতে হয় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তারপর সারাদিন একটি পরিশ্রমিক তারা পায়। তাদের থেকে অবশ্য আমি কিছুটা ভালো আছি আলহামদুলিল্লাহ।

তো বৃষ্টির সম্ভাবনা কি আছে কিনা জানি না । তবে বৃষ্টি যে হওয়া খুব দরকার সেটা আমি খুব ভালভাবে উপলব্ধি করতে পারছি বৃষ্টি হলে গাছপালার জন্য ভালো নদী-নালা একটু প্রায় শুকিয়ে গিয়েছে পড়ে যাবে তাতে প্রচুর মাছ হবে মাছ আমরা খাব।

আমি বৃষ্টিতে লাফালাফি তেমন ছোটবেলায় করতাম এখন আর করতে পারি না বড় হয়ে গেছি তবে এখনো মাঝে মাঝে বৃষ্টিতে ভিজি। বৃষ্টিতে ভিজতে খুব ভালো লাগে বিশেষ করে যখন গরমে ঘেমে যাই তখন এই বৃষ্টির পানি গুলোর হইল পড়লে আঃ কি আরাম

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center