ওহ ঈশ্বর সত্যিই অসুস্থ যে আপনি আপনার অবাস্তব ভৃত্য ছেড়ে

ওহ ঈশ্বর সত্যিই অসুস্থ যে আপনি আপনার অবাস্তব ভৃত্য ছেড়ে "ধীরে ধীরে যদিও আমার কাজ ডেস্ক টাইপ করা চালিয়ে যেতে যতটা সম্ভব আমি এই ব্যথা সমাধান এবং আমার কাজের বন্ধুদের সামনে ভাল চেহারা হবে, যাতে কেউ জানে না যে আমি ' আমি এই ব্যথা বিরুদ্ধে সংগ্রাম। আমার নাম Naima, ঠিক এখন আমি সবচেয়ে প্রতিভাবান লেখক এক হিসাবে এক প্রকাশন কোম্পানীর কাজ করছি।

হঠাৎ আমার পাশে ফোন, হ'ল এটা আমার ম্যানেজার, যা আমাকে অবিলম্বে স্থানান্তরিত করে। কিন্তু আমার পাদদেশে যে কোনওভাবে আমার পক্ষে সরানো কঠিন এবং কঠিন মনে হয়, যতক্ষণ পর্যন্ত না জকিসিয়া যদি এই ক্রমশ দুর্বল শরীর ধরে রাখে, "মাসিয়াআল্লাহ, তোমার মুখটা খুব ফ্যাকাশে।" তিনি চিন্তিত "আমি ঠিক আছি, জাস। শুক্রোন হ্যাঁ" আমি বললাম যে আমি ফিরে গিয়েছিলাম। যাইহোক, আমার ব্যথা আমার মাথা ফিরে ছিল যা শেষ পর্যন্ত আমাকে প্রায়শই ব্যথা পেঁচিয়েছিল, হঠাত্ সবকিছুই অন্ধকার হয়ে গেল এবং পরবর্তীতে কি ঘটতে পারে তা আমি মনে করতে পারি না। স্বচ্ছভাবে আমি আমার চোখ খুলেছি আমার কানেকশন দিয়ে প্রবেশ করানো আলো।

এই রুমে বায়ুমণ্ডল পরিচিত, হ্যাঁ এই হাসপাতালে আমি একটি দমকা মুখ দিয়ে Zaskia দেখেছি যে আমি জানি তিনি শুধু কান্নাকাটি। আমি তাকে শুভেচ্ছা জানিয়েছিলাম, কিন্তু তার চোখের জল ভেঙ্গে গেল। আমি এই ভালবাসা আমার প্রিয় প্রিয় বন্ধু সান্ত্বনা এবং শক্তিশালী করার চেষ্টা। এবং তাকে আমার অসুস্থতা সম্পর্কে জানানো আমার পিতামাতা এবং আমার বোন সহকারে কাউকে না বলার ব্যাপারে আমার কাছে বলার দরকার ছিল না যে আমি এতটা উদ্বিগ্ন ছিলাম না, এবং জাসকিয়া শুধু চুক্তিতে জড়িয়ে পড়েছিল। একটি সরল পদক্ষেপের সাথে আমি আমার দরজা খুলেছিলাম। আমি একটি গভীর শ্বাস নিতে প্রস্তুত এবং প্রস্তুত, বাবা আবার scolding পেতে। কিন্তু রাতটা আলাদা ছিল, ঘরটি ভিড় করতে লাগলো, যতক্ষণ না আমি লায়াকে খোলা রাখার জন্য তৃতীয়বার দরজা খুলেছিলাম, আমার বোন। তিনি একটি হাসা আমাকে যে খুব ধাপে আমি পাওয়া খুঁজে পেয়েছি অভিবাদন।

আমিও হ্যালো বলি এবং তারপর যাই, প্যাস গেস্ট রুমে বাবা আমাকে দেখলেই ততই বেড়ে যায়। তিনি এত শান্ত ছিল যে কোন চিহ্ন ছিল না যে তিনি আমাকে ঠাট্টা করবে। "কিভাবে দেরী, পুত্র?" তিনি নীরবে জিজ্ঞেস করলেন, নায়াম ... নই শুধু নাগারাঙ্গুমানের উপন্যাস 5-তে শেষ করে ফেলেছে, তাই নায়ীর দেরি হয়ে গেছে, "আমি মিথ্যা বলেছি। বাবা এখনও শান্ত এবং হাসি দেখায় "পরবর্তী সময়, প্রেমের খবর প্রথম, ছেলে। ওহ হ্যাঁ, এটা পাক-যোগের পুরনো বন্ধু পাপার পরিবার।

তারা তোমার বোনকে প্রস্তাব দিতে এসেছিল, "বাবা বলেছিলেন, আমি বুঝতে পেরেছি যে বাবা কেন এত শান্ত, আমি পরিণত হয়েছি এবং মানুষকে দেখে অবাক হয়েছি। হ্যাঁ তিনি কাক যশিল, আমার অতীতের চিত্র যে পর্যন্ত না আমি ভুলে যেতে পারি। আমার মাথার উপর ঝাঁপিয়ে পড়ল এবং আমার হাত বন্ধ করে তাদের শুভেচ্ছা জানালাম। "এই তো নাইমা, টাটা জানে না তুমি মিঃ আনোয়ারের মেয়ে"। "নাঈমা, তুমি কি দেখতে পাচ্ছো, বাচ্চা?" মাঃ কাঁদতে কাঁদতে বলল, "নামান ঠিক আছে, এমএ" আমি এমন কিছু অনুভব করি যা আমার পিঠা হয়ে যায়, আমি আমার নাক স্পর্শ করি আর চিত্কার করলাম কারণ আমি একটা আমার নোট বন্ধ করে বাথরুমে গিয়েছিলাম এবং আমার ঘরে গিয়ে বাথরুমে গিয়েছিলাম। পরে আমি আমার ঘোমটা খুলে দিয়েছিলাম, আমি অবিলম্বে আমার উষ্ণ মাথার দিকে ছিটিয়ে দিয়েছিলাম.আমার বাথরুমের দরজায় মুখ খোলার কথা শুনে মা মা। স্নান স্যুট দিয়ে আমার ভেজা পোষাক প্রতিস্থাপন করুন যে আমি বাথরুমের দরজায় লাথি মেরেছি।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center