চল পালাই

মেয়ে : এই যে এদিকে
ছেলে : আমাকে বলছেন ?
মেয়ে : জ্বী ! আপনার নাম রাফসান না ?
ছেলে : জ্বী ! আপনি কিভাবে জানেন ?
মেয়ে : আমিতো আপনাকে দেখেই
চিনেছি ! আমি নিশি !
ছেলে : চুয়িট নেম ! কিন্তু আপনারে আমি
চিনি না !
মেয়ে : ফাজলামি করেন ! আরে আমি
আদ্রিতা নিশি
ছেলে : বাহ এটা আরো চুয়িট নেম ! কিন্তু
এই নামে কাউকে আমি চিনি না !
মেয়ে : দেখেন ফাজলামি করবেন না !
আমি কিন্তু এখন চলে যাবো !
ছেলে : খাবার অর্ডার দিছেন কিছু ?
মেয়ে : দিয়েছি ! এবার বলেন আপনি
নাহিয়ান ইবনে আব্দুল্লাহ রাফসান না ?
ছেলে : জ্বী আপনি ঠিক ধরেছেন !
মেয়ে : তাহলে এতক্ষণ ফাজলামি
করতেছিলেন কেন ?
ছেলে : আপনার নিজের উপর কতো
কনফিডেন্স আছে দেখলাম !
মেয়ে : দেখা হয়ে গেছে ?
ছেলে : জ্বী !
.
মেয়ে : এবার চলেন
ছেলে : কই যাবো ?
মেয়ে : পালাবো আরকি !
ছেলে : কি করবেন ?
মেয়ে : পালাবো
ছেলে : কি ?
মেয়ে : পালাবো !
ছেলে : বাসায় জানে ?
মেয়ে : পাগল নাকি বাসায় জানবে
কীভাবে ! বাসা থেকেতো আমাকে ঐ
খ্যাত লোকটার সাথে বিয়ে দিয়ে
দিচ্ছিলো !
ছেলে : কোন খ্যাত লোক ?
মেয়ে : ঐ যে আপনাকে ফেসবুকে বললাম না
সাব্বির না কি যেনো নাম!
ছেলে : সাব্বির সাহেবের সমস্যা কি ?
ভোটকা ? মাথায় টাক ?
মেয়ে : আরে নাহ ! আমিতো উনারে দেখেই
নাই ! নাম শুনেই তো খ্যাত খ্যাত লাগে !
আব্বু জোর করে ঐ ব্যাটার নাম্বার ফোনে
সেভ করে দিছে !
ছেলে : ও ভাল।
মেয়ে : ফেসবুকে আপনাকে দেখে বুঝা
যায়না আপনি এতো কথা বলেন
ছেলে : আপনি আমাকে ফেসবুকে কোন
গলিতে দেখছেন ?
মেয়ে : আরে প্রো পিক দিছেন না !
পিছনের দিক হলে কি হইছে আমি ঠিক
আপনাকে চিনে ফেলেছি !
ছেলে : বাহ আপনার বুদ্ধিতো চরম !
একবারে সেই লেভেলের ! পিছন দিকের ছবি
দেখে সামনে দিয়া চিনে ফেলছেন !
মেয়ে : ও তাই, আচ্ছা আমি বললাম আর
আপনি চলে আসলেন আমার ঠিক বিলিভ
হচ্ছে না !
ছেলে : আপনার নখ কাটা আছে ?
মেয়ে : জ্বী কেনো ?
ছেলে : নখ কাটা থাকলে একটা চিমটি
দিয়ে দেখতেন তাহলে বিলিভ হইতো ! নখ
বড় থাকলে দেয়ার দরকার নাই
মেয়ে : সেটার দরকার নাই !
ছেলে : আচ্ছা বলেন তো আপনার সাথে
আমার কয়দিন কথা হয়েছে ?
মেয়ে : এইতো গত সাপ্তাহে আপনাকে নক
দিলাম ! আসলে গত কালকে রাত্রে আব্বুর
সাথে ঝগড়া করেই আপনাকে ম্যাসেজ
দিয়ে বলেছিলাম এখানে দেখা করার
জন্যে ! আমি ভাবছি আপনি আসবেন না !
তারপরেও রিস্ক নিলাম!
.
ছেলে : আমি এখন পর্যন্ত যতগুলো নিশি
নামের মেয়েকে চিনি তাদের সবাইর
মাথার তার দুই চারটা ছিঁড়া !
মেয়ে : তাই নাকি ! কয়জন নিশিকে চিনেন
আপনি ?
ছেলে : আপনি সহ একজন !
মেয়ে : হিহিহি ! আমার কিন্তু সত্যি
মাথার তার ছিড়া উল্টাপাল্টা কিছু বললে
কামড়ায়ে দিবো !
ছেলে : আগে কাউকে কামড়াইছেন ?
মেয়ে : অনেক জনকে !
ছেলে : কারও রক্ত মাংস খাইছেন ?
মেয়ে : না !
ছেলে : তাহলে ঠিকাছে !
মেয়ে : আচ্ছা আপনিতো আমাকে ফেসবুকে
দেখেছেন তারপরেও চিনেন নাই কেনো ?
ছেলে : আপনাদের মেকআপ বহুত কাজের
একটা জিনিস ! এটার কারণে মেয়েদেরকে
একদিন ইংল্যান্ডের রাণী ভিক্টোরিয়ার
মতো লাগে তো আরেকদিন আমেরিকার
রাণী মিশেল ওবামার মতো!
মেয়ে : আমাকে আজকে কেমন লাগছে ?
ছেলে : থাপ্পর প্রুফ মেকআপ চিনেন ?
মেয়ে : নাতো !
ছেলে এই মেকআপ করলে আপনারে কেউ
থাপ্পড় দিলেও গালে লাগবেনা সব আটা
ময়দার উপর দিয়া যাবে !
মেয়ে : এই যে মিস্টার আপনি কিন্তু
আমাকে ইনসাল্ট করতেছেন ! আমি কিন্তু
এতো মেকআপ করি না! আমি এমনিতেই
অনেক সুন্দর ! পারলে গালে হাত দিয়ে
দেখেন !
ছেলে : গালে হাত দিলে সাব্বির সাহেব
যদি রাগ করে !
মেয়ে : সাব্বির রাগ করবে কেনো !
ছেলে : যদি করে ?
মেয়ে : করলে করবে! খাবার এসে গেছে
আপনি এখন খেয়ে বিদায় হোন ! কালকে
ঠিক সন্ধ্যা সাতটায় এখানে থাকবেন
পালানোর জন্যে রেডি হয়ে ঠিকাছে ?
ছেলে : ঠিকাছে !
মেয়ে : আপনার নাম্বারটা দেন তো !
ছেলে : নাম্বার দিয়ে কি করবেন ?
মেয়ে : আরে পালানোর প্ল্যাণিং করতে
হবে না ফোনে ! বেকুব কোথাকার !
ছেলে : একটা মেয়ে একটা ছেলের কাছে
নাম্বার চাইবে এটা ঠিক মিলে না !
মেয়ে : তাহলে আপনি আমার নাম্বার নেন
০১৬........
ছেলে : নিয়েছি !
মেয়ে : এবার ফোন দেন
ছেলে : কেনো ?
মেয়ে : যাতে আপনার নাম্বারটা আমি
পাই! চেয়ে নিতেতো খারাপ লাগে !
ছেলে : বাহ কি বুদ্ধি আপনার !
মেয়ে : দেখেছেন ঐ ব্যাটা কতো হারামী
আমাকে কল দিচ্ছে
ছেলে : কোন ব্যাটা
মেয়ে : ঐ যে সাব্বির ! আব্বু আমার
নাম্বারটা দিয়ে দিছে মনে হয় !
ছেলে :আহারে !
মেয়ে : আপনি কল দিচ্ছেন না কেনো !
ছেলে : দিচ্ছি তো
মেয়ে : কই দিচ্ছেন ? আমি দেখতেছি
সাব্বির কল দিচ্ছে
ছেলে : ঠিক দেখেছেন ! সাব্বিরই কল
দিচ্ছে !
মেয়ে : সাব্বির ক... ও মাই গট ! ও মাই গড !
আচ্ছা আপনিই সাব্বির না তো...
ছেলে : আমারতো তাই মনে হচ্ছে !
মেয়ে : তা.. তাহলে ব্যপারটা কি হলো ?
আপনিই সাব্বির, আপনিই রাফসান !
ছেলে : জ্বী ! আসলে হয়েছে কী
মেয়ে : ওয়েট , আমি গেস করতে পেরেছি
আপনি প্রথমে নাহিয়ান হৃদয় রাফসান নাম
দিয়ে ফেসবুকে আমার সাথে কথা
বলেছেন ! দেন আপনিই আব্বুর কাছে বিয়ের
প্রপোজাল পাঠাইছেন ! এম আই রাইট!
ছেলে : ' হাফ চামচ ভুল হইছে ! বিয়ের
প্রপোজাল আমি পাঠাই নাই ! আম্মু আমার
আইডিতে আপনার ছবি দেখে পছন্দ করেছে !
তারপরে আপনার আব্বার কাছে প্রপোজাল
পাঠাইছে !
মেয়ে : ইউমিন আপনার আম্মু আপনার
আইডিও চালায়
ছেলে : আই মিন আমাদের আম্মু আমাকেও
চালায় !
মেয়ে : আমাদের আম্মু মানে
ছেলে : আপনার আমার = আমাদের !
মেয়ে : আমার আম্মু কেনো হতে যাবে ?
ছেলে : কারণ বিয়েটা হচ্ছে !
মেয়ে : আপনি কিভাবে জানলেন ?
ছেলে : আমার আম্মুকে আপনি চিনেন না !
উনি আপনাকে পছন্দ করেছেন মানে
আপনাকে বিয়ে করতেই হবে
মেয়ে : আমি কিন্তু রান্না পারি না !
ছেলে : আমার অনেক দিনের শখ একজন
রান্না না পারা মেয়েকে বিয়ে করবো !
মেয়ে : কেন ?
ছেলে : বিয়ের পর আম্মু বউকে রান্না
শেখাবে ! ভাবতেই আনন্দ লাগতেছে
মেয়ে : সো সুইট ! আমি রাজী !
ছেলে : তাহলে তো কাজি ডাকতে হয়!
হাহাহাহাহা .....

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center