REAL LOVE STORY PART """A "T""O Z

sanjid007_1329219740_1-love_88.jpgআজ পবিত্র শবে বরাত।বুকে জমা থাকা সব কথা আজ তুমাকে ছোট করে লেখার চেস্টা করবো।হইত সম্পুর্ন লেখতে গেলে আজকে সারারাত শেষ হয়ে যাবে কিন্তু লেখা শেষহবে না।
আমি সাজিয়ে গুছিয়ে কথা বলতে পারি না। *হারিয়ে যাওয়া সেই দিনগুলো।হুয়তবা এইচ এস সি এর পর তুমার সাথে আমার দেখা নাও হতে পারে।তবে একটা কথা অনেক দিন দরে আমি তুমাকে বলতে চাচ্ছি কিন্তু বলতে পারছি না। ক্লাস ৫থেকেই আমি তুমাকে অনেক বেশি পছন্দ করতাম।তুমার সাথেই আমি কথা একটু বেশিই বলতাম। হইত তুমি সেটা বুজতে পারতা ।কিন্তু দেখো আমি তুমাকে বলতে অনেক চেস্টা করছি কিন্তু পারি নাই তৌহিদুল অ বলতে বলছিলো কিন্তু বলতে পারি নাই,সব কিছুই ছিলো পরিস্থিতির শিকার ।তুমাকে আমি ডিম,চুক্কা কইয়া থাকতাম,তখন তুমি মুচকি হাসি দিতা।মায়াবি হাসিটাকে এখনোঅনেক এখনো মিস করি।
[তৌহিদুল 01766136849]
**তারপর ক্লাস ৭এইবার বলবই।রিফাত আর রাকিব এর কাছে সুনলাম, তুমি নাকি ইসরাফিল সার এর বাসাই প্রাইবেট পরো।রিফাত এর কাছ থেকে তুমার সব খবর নিতাম। আর মটো রাকিব তুমার সাথে দুস্টামি করতো। সেটাও রিফাত এর কাছে সুনলাম।তারপর মটোকেও একটু বুজালাম।আর রিফাত বল্লো তুমি বন্ধু অনেক ভিতু।বইলা ফেলো।আমি ভাবলাম বইলা যদি বন্ধুত্ত টাও ভেংগে যায়।তার পর ইসরাফিল সার এর বাসাই পরতে গেলাম।তউহিদুল রে নিয়া।কিন্তু তাও বললাম না।তৌহিদুল রেও বলতে নিশেদ করলাম।তুউহিদুল রাগ করে আর প্রাইবেট এ পরতে গেলো না।

***ক্লাস ১০ ফারুক সার এর প্রাইভেট এ পরা অবস্থাই।তুমাকে রুজ পরতে যাইতে দেখতাম।তখন আমি একটা সানগ্লাস কিনলাম।তারপর আফ্রিন দের গাছ থেকে ৫টা লাল গুলাপ । সাথে ছিলো নাইম ফুল নিতে অই একটু হেল্প করছিলো।অকেও তুমি চিনো।অদের ঘর এর পাশেই আফ্রিন দের ঘর।পরের দিন ফারুক সার এর প্রাইবেট বাদ দিয়া তুমার অইখানে যায়লাম।তুমার সাথে কথা বলার সময় আমার হৃদপিন্ড এর পাম্প প্রচুর পরিমাণ এ বেরো গেলো।আমার প্রতিটা কথা তখন আটকে পরেছিল।তারপর ফুল গুলা ফেলে দিলাম।এইদিকে আবার ফারুক সার কে অনেকি বলেও দিছে।তাওহিদ একটা মেয়ে কে অফার দিতে গেছে নতুন চশমা পরে।এর পর থেকে ফারুক সার আমাকে দেখলেই কই তর চসমা কই রে।শিব্লু অ জানে তুমাকে আমি অনেক পছন্দ করি।কিন্তু সবাই না।
****ডিপ্লমা তে থাকা অবস্থাই মিজান এর কাছ থেকে তুমার ফুন নাম্বার টা নেই অনেক কস্ট করে।তারপর কল দিছিলাম একবার।মনে হই ব্রিস্টি কল টা দরছিলো।কিছুদিন পর এ ফুন টা কিছু মাস্তান কিশরগঞ্জ শহর থেকে নিয়া জাই।তারপর মিজান এর কাছে চাইছিলাম। কিন্ত দেই নাই।

আমার নাম এর দিতীয় অক্ষর তুমি
(T A),এখানে আমি অন্য কাওকে বসাতে চাই না। .
01942722412 এই নামবার এ। মনে পরলে কল দিও

আসাদ এর কাছ থেকে এক্সাম এর কিছুদিন পর সুনলাম।তুমাকে নাকি দেকতে এসেছে।তারপর বারিতে গিয়া হাই ভুল্ডেজ এ গান সুনে।দিন মাথা বেথা।
যায় নামজ গুলা পরা সুরু করি।ভালো থেকো।আমি সবসময় তুমার ভালই চাই।কখনো ভুলে যেওনা আমাকে।কখনো মনে পরলে একটা কল দিও।

এখন হয়তো ব্লক মারবা মারো,,কিন্তু আমি আর কখনো বিরক্ত করবো না।

I LOVE YOU SO MUCH

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now