Some discussions about its own life and its reality

পৃথবীতে আমরা বাস করি নানা সমস্যাই থাকে তার মাঝে কিছু,যেমন যখন আমি নিজে শক্ত হয়ে থাকার
ভান করি, এক আল্লাহ ছাড়া কেউ
আমার লুকানো কান্না দেখে না।
আমার মন যখন খারাপ থাকে,
কারো কোলে লুকিয়ে কাঁদতে ইচ্ছা
করে,
কেউ আমাকে সাহায্য করে না এক
আল্লাহ ছাড়া।এইটা বাস্ততা
মানুষকে সন্তুষ্ট করা খুব
কঠিন কিন্তু আল্লাহকে সন্তুষ্ট করা খুব
সোজা কিন্তু অনেকে তা বুঝেনা।
অনেক সময় মানুষ এমন বিষয়েও
আমাকে শাস্তি দেয় যে ভুল
আমি করিনি তার জন্য, কিন্তু আল্লাহ
আমার করা ভুলকে উপেক্ষা করে ক্ষমা করে
দেন এইটা আল্লাহর দয়া কেননা আল্লাহ দয়ালু।
এই হলেন আল্লাহ, সর্বশেষ্ঠ,
সর্বশক্তিমান, সব থেকে কল্যাণময়, সব
থেকে বেশী দয়ালু এবং অবশ্যই সকল
প্রশংসা একমাত্র তারই জন্য...
image
এখন আমি নিজেকে নিয়ে ভাবি যতটুকু সময় অন্যো কিছুই নিয়েই আর এত সময় বায় করিনা।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center