Hello Steemit platform ! My Introduction

received_2241456686141168.jpeg

Hello friends ! I am new steemician .I am a student. My name is Kakoli . I am bengali . Actually I am a simple writer .Really I love writing. As I am bengali , I love bengali language . Now I will post bengali writing on this steemit platform .

images.jpeg

Image credit :Google search ...
আজ আমার বিষয়ের নাম : জীবনের প্রতিষ্ঠা

একজন লক্ষ্যহীন মানুষ জীবনে উন্নতি করতে পারে না । কারণ তার জীবনযাপন হাল ছাড়া একটা নৌকার মতো। তাই জীবনে সফলতার জন্য একটা স্থির লক্ষ্যকে সামনে রেগে এগিয়ে যাওয়ার নামই জীবন।

জীবনে প্রতিষ্ঠার মূলে রয়েছে একনিষ্ঠ পরিশ্রম।
জীবনে স্বপ্ন বাস্তবে পরিণত করতে লক্ষ্যকে একমাত্র অস্ত্র হিসাবে ব্যবহার করে দুর্বার বেগে এগিয়ে যেতে হবে। তবেই জীবনে প্রতিষ্ঠা আসবে।

লক্ষ্য হলো মানব জীবনে সাফল্যের উড়ন্ত পতাকা।
তাই সাফল্যকে ছুঁতে আমাদের অলসতা কে কাটাতে হবে।

সাফল্যের দরবারে যেতে আমাদের সবচেয়ে যা করণীয়।।।

  1. আমাদের লক্ষ্য ঠিক করে এগোতে হবে।

2দুর্বার বেগে চলতে হবে এবং অদম্য সাহস নিয়ে চলতে হবে।

  1. কর্ম গুলি সততার সাথে করতে হবে।

  2. অলসতাকে কাটিয়ে নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

তাহলে জীবনে প্রতিষ্ঠা আসবে বলে আমার মনে হয়।

প্রতিটি মানুষ উপরিক্ত বিষয় গুলি মেনে চললে জীবনে সাফল্য আসবে বলে আমার মনে হয়।

যদি আমার পোস্ট ভালো লাগে তাহলেlike, করবেন।

সর্বোপরি আমাকে উৎসাহ দেবেন এবং follow করবেন।

থ্যাংকস ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center