লিচুর পুডিং || Homemade recipe || recipe by annisha's cooking house ||

আসসালামু আলাইকুম বন্ধুরা.

আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি যেই খাবারটি তৈরি করে দেখাতে যাচ্ছি সেটা হচ্ছে লিচুর পুডিং ...

চলে আসলাম আবারো নতুন একটি খাবার ভিডিও নিয়ে,আর সেটা হচ্ছে । এই খাবারটি আমি আগে কখনো চেষ্টা করিনি এই যে আমার প্রথমবার আর তৈরি করেই আমি অবাক হয়ে গিয়েছি যে এটা খেতে কতটা মজার আর তৈরি করাও কতটা সহজ।

যারা লিচু পছন্দ করেন তারা অবশ্যই বাসায় রেসিপিটি ট্রাই করবেন। এটা ঠান্ডা ঠান্ডা খেতে কিন্তু খুবই মজা লাগে আর আপনারা যে কোন মেহমানের সামনে এটা পরিবেশন করতে পারবেন।

তো চলুন কথা না বাড়িয়ে ভিডিওটি শুরু করি আর আমি ভিডিওর মধ্যে দেখিয়ে দিয়েছি কি কি উপকরণ লেগেছে। আশা করি আজকের ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগছে।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি..
সবাই ভালো থাকবেন...
আল্লাহ হাফেজ...

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now