চুলের যত্নে হেনা প্যাক।

আসসালামু আলাইকুম বন্ধুরা

সামনে যেহেতু ঈদ সেজন্য চুলের যত্নের জন্য হেনা বানিয়ে নিলাম বাড়িতে। অল্প কয়েকটি জিনিস দিয়েই বাড়িতে খুব সহজেই হেনা লাগিয়ে চুলের যত্ন নেওয়া যাবে। সপ্তাহে একবার নিয়ম করে এই হেনা লাগালে চুলের সকল সমস্যা দূর হবে। আশা করি আপনাদের সবার ভিডিওটি ভালো লাগবে।
আপনাদের বোঝার সুবিধার জন্য কি কি উপকরণ আমি ব্যবহার করেছি এবং কিভাবে ব্যবহার করেছি সেগুলো আমি উল্লেখ করে দিচ্ছি।

হেনা প্যাক,
উপকরণ :

১/মেহেদির গুড়া পাউডার,
২/চা এর ঘন লিকার,
৩/পানি,
৪/অ্যালোভেরা অথবা অ্যালোভেরা জেল,
৫/ক্যাস্টর অয়েল,
৬/কোকোনাট অয়েল,
৭/রোজমেরি অয়েল,
৮/লেবু।

ভিডিওটি ভালো লাগলে অবশ্যই একটা লাইক দিবেন এবং আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন। এরকম আরো অনেক ভিডিও নিয়ে ইনশাল্লাহ আমি আপনাদের মাঝে হাজির হব। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভাল থাকবেন। আল্লাহ হাফেজ।
My YouTube channel 👇👇
https://youtube.com/@TathoyAfroz?si=hHTmPy1lcM8q4TvK

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center