মচমচে ফ্রেঞ্চ ফ্রাই বানানোর ও সংরক্ষণ করার রেসিপি। / Crispy French Fries Recipe.

IMG_20210103_024117.jpg

আসসালামু আলাইকুম বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন । আশা করি সকলেই ভাল আছেন ।আমার নতুন আরেকটি রেসিপিতে আপনাদের সকলকে স্বাগতম ।
আজ আমি আপনাদেরকে বানিয়ে দেখাবো ফ্রেন্স ফ্রাই । বিকেলে চায়ের আড্ডায় বা বন্ধু-বান্ধবের সাথে আড্ডায় এই ফ্রেন্স ফ্রাই টি হলে আড্ডাটা খুব জমে ওঠে । এটা খেতে খুব মজাদার ও মচমচে স্বাদের হয় । এটা আমি বাসায় আগেও দুইবার বানিয়েছি কিন্তু ততটা মচমচে হয় নাই ।
কিন্তু আজ আমি যেভাবে বানিয়ে দেখাচ্ছি এভাবে বানালে এটা খুব মচমচে হবে । রেসিপিটি দেখে মনে হতে পারে খুব ঝামেলা কিন্তু ভালো কোন জিনিস আশা করলে একটু ঝামেলা তো করতেই হবে ।তো চলুন দেখে নিন কিভাবে তৈরি করবেন মুচমুচে ফ্রেঞ্চ ফ্রাই...

সকলকে ধন্যবাদ রেসিপি দেখার জন্য । আপনার বাসায় এভাবে বানিয়ে খেয়ে দেখবেন এটা কতটা মজাদার হয় ।
আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত আমার রেসিপিটি এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now