আমার আকাশের মেঘ 💭💭💭

হ্যালো বন্ধুরা,আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমি আমার একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আর সেটি হলো আমি আজকে আপনাদের মাঝে নতুন একটি কবিতা শেয়ার করব।আশা করি আপনাদের অনেক ভাল লাগবে আমার এই কবিতাটি।

আমার আকাশে মেঘ জমে 
             সাদা তুলার মত,
  হাওয়ার তারা ভেসে বেড়ায়
           বৃষ্টি হতে চায় না কখনও। 


  কেন মেঘ তুই এতো অভিমানী?
         জানিস তো তুই ,
      বৃষ্টি আমার প্রিয়।
   আচ্ছা মেঘ, তুই কী হিংসুটে?
          নাকী তুই শুভ্র ?

![20240403_144713.jpg]
()

   ভেবেছিলাম, তুই বৃষ্টি হবি,
     ছন্দে ছন্দে নেচে যাবি,
     আমার জানালার পাশ দিয়ে।
 আমি দুহাত সিক্ত করব 
        তোর ছন্দের মাদলে।
  কেন মেঘ তুই এতো দুষ্ট?
     হতে পারিস না একটু সুষ্ঠু? 

    চলে যা মেঘ, 
           আমার আকাশ থেকে।
      উড়ে যা তুই ,
           আমার প্রিয় বৃষ্টি হয়ে।
H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now