unexpected gift from hubby.

image.png

আসসালামু আলাইকুম , কেমন আছেন আপনারা সবাই ? আশা করি ভাল আছেন | আমি আপনাদের মাঝে একটি ব্লগ নিয়ে হাজির হয়ে গিয়েছি |জীবনে চলার পথটা আসলে এত সহজ না তবে সবার সাথে মানিয়ে নিয়ে যদি তাল মিলিয়ে এগোনো যায় তাহলে সংসার জীবনে মেয়েরা সুখী হয় | সুখী হতে বেশি কিছু লাগে না বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে মুখে যদি তালা মারা যায় আর চাবিটা যদি তালা মেরে স্বামীর হাতে দেওয়া যায় তাহলে আপনি সুখী কতটা শুনতে হাস্যকর ভেবে দেখবেন | বিচ্ছেদের যুগে স্বামীর সাথে তাল মিলিয়ে চলাটাই শ্রেয় |আজকে আমার বিবাহ বার্ষিকী ছিল আমার হাজবেন্ডের কাছ থেকে আমি এতকিছু আশা করিনি কারণ আমি ভেবেছি আমার হাজব্যান্ড হয়তো বিবাহ বার্ষিকীর তারিখটাই ভুলে গেছে | কিন্তু সে আমাকে কিছুই বুঝতে দেয়নি সে আমাকে রাত বারোটায় সারপ্রাইজ দিয়েছে আমি সত্যিই অনেক বেশি খুশি হয়েছি মাঝে মাঝে ছোট ছোট আনন্দ জীবনে সুখ নিয়ে আসে | উপহার পেতে কার না ভালো লাগে সেটা হোক না অনেক দামি হোক না কম দামি | হাসিমুখে আপনি যে উপহারটাই পাবেন সেটা আপনার জীবনের শ্রেষ্ঠ আমি যেটা মনে করি |কিছু মানুষ দেখেছি যারা উপহার পেয়ে পরনিন্দা করে খুব কাছের কিছু মানুষ | তাদেরকে খুব বলতে ইচ্ছা করত আমার গিফট কেনার সময় টাকাটা কি তুমি দিছিলা | আমি তো আমার নিজের টাকা দিয়ে তোমার জন্য উপহার কিনেছিলাম |আমার পছন্দমত কিনেছিলাম হয়তো তোমার পছন্দ হয়নি তাই বলে তুমি পরনিন্দে করবে এটা আমি তোমার কাছ থেকে কখনো আশা করিনি কিছু মানুষ এখনো আমাদের সমাজে আছে যারা নিজেকে বেশি প্রাধান্য দেয় আর অন্যকে মনে করে তুমি কোন ক্ষেতের মুলা বিষয়টা আসলে এরকম |জীবনে চলার পথে অনেক মানুষের সাথে দেখা হয়েছে এক একটা মানুষের চরিত্র একেক রকম আমরা ভালো মন্দ মানুষের সাথে মিশে আসলে জীবনে শিক্ষা পাই |আর এই শিক্ষাটাকে ধরে রেখেই কিন্তু জীবনে যদি চলার পথটা সঠিক হয় |এ সমস্ত পরনিন্দা মানুষের কাছ থেকে দূরে থাকাই ভালো যারা পরনিন্দা করে আপন মানুষকে দূরে ঠেলে দেয় আপন মানুষকে নিয়েই হাসি তামাশা রহস্য তৈরি করেন |মানুষ যদি কিছু আপনাকে উপহার দেয় সেই উপহার টাকে সবসময় সম্মান হিসেবে নিতে হয় সব উপহার যে আপনার পছন্দ হবে বিষয়টা এমন না আমাকে অনেকে অনেক কিছু জীবনে উপহার দিয়েছে সব উপহার যে আমার পছন্দ হয়েছে এমনটা না কিন্তু আমি হাসিমুখে সবটা মেনে নিয়েছি |আসলে কথাগুলো আমি বলার জন্য বলছি না কিছু মানুষের ব্যবহার এমন এজন্য কথাগুলো বলা | একটা মানুষের মুখের উপর কখনো বলা উচিত না তুমি যেটা দিয়েছো সেটা আমার বাসার কাজের মেয়েও পড়ার যোগ্য না | বরঞ্চ সেই উপহারটাকে গ্রহণ করে সম্মানের সাথে সেই মানুষটার সম্মান রেখে তাকে বলা আমার অনেক ভালো লেগেছে |তাতে করে আপনার জন্য যে মানুষটা কষ্ট করে উপহার কিনে এনেছে তার মুখটা অন্তত হাস্যকর হবে না | আমার কথাগুলো হয়তো কারো কাছে ভালো নাও লাগতে পারে আবার কারো কাছে একমত হতেও পারে আমার সাথে আপনার মূল্যবান মতামতি আমার কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন |

বন্ধুরা, আমি আশা করব আমার আজকের ব্লগটি আপনাদের কাছে ভালো লেগেছে ভালো লেগে থাকলে অবশ্যই আমার চ্যানেলটিতে সাবস্ক্রাইব করবেন আপনারা আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য |আপনার আমার পাশে থাকলে আমি আপনাদের জন্য নিত্য নতুন কনটেন্ট নিয়ে হাজির হয়ে যাব আপনাদের মাঝে প্রতিদিনের মতো | আপনাদের মূল্যবান মতামতে আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ আপনারা আমার পাশে থাকলে আমার সামনের পথ চলা আরো বেশি সহজ হয়ে যাবে আপনাদের মাধ্যমে তাই আমি চাইবো আপনার আমার পাশে থাকবেন |

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now