নো মোর এক্সপেক্টেশন ফ্রম ২০২৪. যা হবার হবে .

image.png

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভালো আছেন. ২০২৪ সালে এটি আমার প্রথম ব্লগ, ছোট্ট একটি জীবনে কত কিছুই না ঘটে একই আকাশের নিচে কেউ হাসে কেউ আবার কাঁদে. জীবনের গল্প ভূমিকা হীন. প্রতিটি লাইন পড়ার সহজ বোঝা অনেক কঠিন, একটি কথা বলতে চাই ২০২৩ সালের মতো আর কোনো সাল যেন আমার জীবনে না আসে, নতুন করে চাওয়ার কিছু নেই ২০২৪ সালে মহান আল্লাহর কাছে আমার একটি মাত্র অনুরোধ যা আছে যারা আছে তারা যেন না হারায়, ২০২৩ এর ডিসেম্বরে আমাকে এত বড় সারপ্রাইজ দিয়েছে যেটা আমি কখনোই ভুলবো না, মানুষের জীবন কোথায় কিভাবে থেমে যায় পাল্টে যায় এটা আমরা কেউই জানিনা. লাইফ ইজ ভেরি আনসারটেন .সারাটা জীবন ডিসেম্বর মাস আমাকে মনে করিয়ে দিবে আপন মানুষ চলে যাওয়ার বেদনা কতটা কষ্টের হতে পারে, এটা বলে বোঝানো সম্ভব না. জীবন কারো জন্য থেমে থাকে না. জীবন জীবনের নিয়মে চলছে, আশা করব 2024 সাল আপনাদের জীবন আনন্দে ভরে উঠুক.আমার আজকের যে ব্লকটি ছিল সেটি ছিল ২০২৩ সালের একটি ব্লগ. ১৬ই ডিসেম্বর আমি ব্লকটি করেছিলাম, সময়ের স্বল্পতার কারণে আমি আপনাদের মাঝে এই ব্লগটি শেয়ার করতে পারিনি, আমার ভুল ত্রুটি গুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন. আমার আজকের ব্লকটি ছিল মেলা নিয়ে. আমরা সবাই মিলে মেলায় ঘুরতে গিয়েছিলাম আর সেই ব্লকটি আপনাদের মাঝখানে আমি আজ শেয়ার করলাম,

বন্ধুরা, আশা করি আপনাদের কাছে আমার এই ব্লক টি ভালো লেগেছে, আমি আশা করব আপনারা আমার ব্লগ টি দেখেছেন, ভালো লেগে থাকলে অবশ্যই আমার পাশে থাকবেন. আমি আমার ভালোলাগা থেকেই ব্লগ রেডি করে আপনাদের মাঝে শেয়ার করি, আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে আমার সামনের পথচলাগুলো আরো সহজ হয়ে যাবে, তাই আমি আশা করব আপনার আমার পাশে সব সময় থাকবেন, আজ আসি আবার দেখা হবে অন্য কোন ব্লগের সাথে ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, অবশ্যই আমার পাশে থাকবেন আপনার আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য ,

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center