অবশেষে তৃপ্তি

image.png

হেই কি অবস্থা সবার ,

আশা করি ভালই আছেন । আপনারা সবাই কিন্তু শেষ সবার ব্যস্ততা আবার শুরু কেমন যাচ্ছে সময়
ব্যস্ততার মাঝখানে দিয়ে আমি ব্যস্ততার মাঝখানে থেকেও সময় বের করে আপনাদের মাঝে
আমার একটা কাজিন অসুস্থ ছিল ওর একটা মেজর অপারেশন হয়েছে কয়েকদিন ধরে ভাবছিলাম ওকে দেখতে যাব ব্যস্ততার কারণে হয়ে উঠছিল না ।

তাই ভেবেছিলাম হুট করে আজকে বিকেলেই গিয়ে ওকে দেখে আসি ওকে কিছুটা সময় দিয়ে আসছি কার মানুষ যখন হসপিটালের বিছানা কাতরায় তখন আসলে একটি মানুষের সঙ্গ প্রয়োজন হয় কারণ তখন সে নিজের সাথে নিজের লড়াই করতে থাকে তখন একটি মানুষ পাশে থাকলে তার জন্য পাওয়ার কষ্টটা ভাগ আমি নিতে পারলেও কথা দিয়ে কিছুটা সময় থাকে তার ব্যথা থেকে ভুলিয়ে রাখতে পারব সেই উদ্দেশ্যে রওনা হয়েছিলাম রওনা হওয়ার পথে রিক্সা ডেকেছিলাম রিক্সাওয়ালা বলল আজকে রথের মেলা সামনেথেকে রিক্সা যেতে দিবে না অনেকটা দূরে তারপর যেতে হবে

তো আমি অনেক চিন্তা করে রাজী হয়ে গেলাম যে রিকশা যখন যাব তখন গান শুনতে শুনতে পৌঁছে যাব তো আমি রিকশায় উঠে বসলাম কিছুদূর যাবার পর সেই রথের মেলার মানুষের সাথে আমার দেখা রাস্তায় প্রচুর জ্যাম বসে থাকলাম রিক্সার মধ্যে প্রায় আধাঘণ্টা তারপর আমি আমার চাচীর বাসায় গিয়ে পৌছালাম চাচি বললো যাবার পথে আমাকে নিয়ে যায় তারপর চাচিকে নিয়ে যখন নিচে নামলাম রাস্তায় এসে দাঁড়িয়ে দেখি রথের যাত্রা টা এখনো শেষ হয়নি চাচীকে বললাম চলেন

আমরা সামনে এগিয়ে গিয়ে রিক্সা করে তারপর হসপিটালে যায় চাচি বললো আমি যাবনা আমার ভয় করে চলো আমরা বাসায় যাই বাসায় গিয়ে চা নাস্তা খেয়ে তারপর বের হব আমি আর কি করবো অবশেষে গেলাম বাসায় গিয়ে চা খেলাম কিছুক্ষণ বসে গল্প করলাম তারপর ব্যালকনিতে গিয়ে দেখলাম রথযাত্রা চলে গেছে এরপর আবার রাস্তায় আসলাম যে রাস্তার উপর দাঁড়িয়ে আছি হঠাৎ কোথা থেকে বৃষ্টি চলে আসলো

কিন্তু কোন মেয়ে ছিল না হুট করেই বৃষ্টি নেমে গেল কি আর করা আবার কিছুক্ষণ একটা দোকানের সামনে গিয়ে দাঁড়ালাম দুজনে প্রায় 40 মিনিট সেখানেও সময় নষ্ট আর রাস্তায় প্রচন্ড জ্যাম ছিল যেটা আসলে বলে বুঝানো যাবে না কারণ রথযাত্রা টা দুই তিনটা দল ছিল ওরা ভেঙে ভেঙে রাস্তাজুড়ে ওরা যাচ্ছিল এ কারণে পেছনের গাড়ি গুলো ভীড় করছিল আমরা তারপর কিছুক্ষণ পর একটা রিক্সা করি রিক্সা করে তারপর আমরা হসপিটালের উদ্দেশ্যে রওনা দেই হসপিটালে গিয়ে আমার কাজিন কে দেখলাম সে বেশ আছে বেডে শুয়ে ভালোই আছে আমাকে দেখে বেশ খুশী হয়েছিল কিন্তু এখানে মজার বিষয় হলো আমি হসপিটালে গিয়ে দারিয়েছি আর বাসা থেকে ফোন আসছে ইমারজেন্সি তোমাকে এখনই বাসায় আসতে হবে আমি গিয়ে দাঁড়িয়েছি 5 মিনিট হয় নাই

WhatsApp Image 2022-07-16 at 9.52.57 PM (1).jpeg

আমার আবার সেখান থেকে ফিরে আসতে হয়েছে লিফটের সামনে এসে দাঁড়িয়েছি বেশ কিছুক্ষণ আসেনা 15 তালা রিটেন আমারটাও সম্ভব না খুবই কষ্টকর সেখানেও দেরী হইল মানে সবকিছু মিলিয়ে আজকের দিনটি মানে আমার জন্য বিকালে টাইম টা খুবই খারাপ দিয়েছে যেখানে আমি ভেবেছি যে বেস্ট শহর ঘুরে ঘুরে আমি হসপিটালে যাব ওদের সাথে গল্পগুজব করব তারপর ফ্রেশ মাইন্ডে এক কাপ চা খেয়ে বাসায় চলে আসব ভাবলাম বাসা থেকে যখন ইমারজেন্সি বলছে কিন্তু চা খাওয়াটা তো মিস করা যাবে না কারণ আমি আজ বিকালটা পুরা যখন নষ্ট হয়ে গেল যত ইমারজেন্সি হোক

আমি চা না খেয়ে বাসায় যাব না একটা রিকশা নিলাম রিকশা করে আমি সোজা আগে চা খাইতে গেলাম চা খেতে গিয়ে আমি অর্ডার করেছিলাম তান্দুরি মটকা চা টা যেটা আমার খুবই পছন্দ মানে ওরা দূর থেকে এত ঘন করে জ্বাল দেয়া শট থাকে বাদাম থাকে ফ্লেভারটা অসাধারণ আমি চা খেতে খেতে অবশেষে পুরো বিকালের যে ক্লান্তি ভাবটা সেটা কাটিয়ে আমি ফ্রেশ মাইন্ডে বাসায় এসেছি

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center