গ্রাম বাংলার খুবই পরিচিত একটি খেলা হচ্ছে হাড়িভাঙ্গা প্রতিযোগিতা |

image.png

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা সবাই? আমি ভালো আছি আমি আজকে আপনাদের জন্য একটি মজার খেলা নিয়ে হাজির হয়েছি আপনাদের মাঝে| গ্রামে কে কে বড় হয়েছেন আমার আসলে জানা নাই তবে অনেক মানুষেরই কিন্তু গ্রাম থেকে শহরে আসা বেড়ে ওঠাটা হয়তোবা গ্রামে হলেও পড়ালেখাটা শহরেই শেষ করি আমরা| গ্রামে অতটা আধুনিক ব্যবস্থা নেই তাই শহর মুখী হতে হয় আমাদের| আর আজকে আমি যে গেমটা এনেছি এই গেমটা আমরা অনেকেই পরিচিত এই খেলাটার সাথে| আর হাড়িভাঙ্গা প্রতিযোগিতা গ্রাম বাংলায় অনেক বেশি এই খেলাটির | আমাদের ইস্কুলে যখন খেলাধুলা হইতো আমরা অনেক বেশি উপভোগ করতাম কারণ এত সুন্দর সব খেলার ধরন গুলা ছিল | এখন আর ওগুলো দেখতে পায় না |তাই ছোটবেলাকে অনেক বেশি মিস করি বিশেষ করে স্কুল জীবনের যে স্মৃতিগুলো সেগুলো কোনদিনই মুছে যাবে না| আমি যত বড় হব এবং আমার ছেলে মেয়ে যারা আসবে আমি তাদের কাছেও আমার এই গল্প গুলো জানাইতে পারব, তাদেরকে বুঝাইতে পারবো আমাদের সময়ের পরিবেশটা কেমন ছিল| আমরা সবাই মিলে কত হইহুল্লোড় করতাম| আমি এখন যে গেম গুলো আমার ক্যামেরায় ধারণ করে ইউটিউবের চ্যানেলে রেখে দিচ্ছি যাতে করে আমার ফিউচার বাঁচারাও জানতে পারে |এখনকার বাচ্চারা সবাই একঘেয়েমি রুমের মধ্যে বন্দী স্কুলে যায়| বাসায় আসে টিচারের কাছে পরে আর ফোনে বা কম্পিউটারে বন্দী হয়ে থাকে| হয়তোবা কোনদিনই আর স্কুল জীবন ফিরে পাবো না তবে জীবনে যদি কিছু আমাকে কেউ কখনো প্রশ্ন করে বা আমার কাছে জানতে চাই আমি কি চাই তাহলে আমি বলতাম আমি সেই ছোট্টবেলার স্কুল জীবনটা ফিরে পেতে চাই |এবং স্কুল জীবনে যে আমার বান্ধবীরা ছিল তাদেরকে ফিরে পেতে চাই| কারণ এখন কে কোথায় আছে আমি এটা জানি না হয়তো তারা ভালো আছে একই দেশে থেকেও হয়তো এক একটা বান্ধবী এক একটা জেলায় তবে হ্যাঁ আমি তাদেরকে অনেক বেশি মিস করি| ছোটবেলার স্মৃতিটা ধরে রাখার জন্যই আমার আজকের এই আয়োজন আমি আশা করব আপনাদের কাছে আমার আজকের এই হাড়িভাঙ্গা প্রতিযোগিতা খেলাটা ভালো লাগবে |


বন্ধুরা, আমি আশা করব আপনাদের কাছে আমার আজকের হাড়িভাঙ্গা প্রতিযোগিতার গেমটি ভালো লেগেছে| আপনার আমার পাশে থাকলে আপনি আমি আপনাদের মাঝে নিত্য নতুন কনটেন্ট নিয়ে হাজির হয়ে যাব প্রতিদিনের মতন| আমার চ্যানেলটি থেকে নতুন হলে আমার চ্যানেলটিতে অবশ্যই সাবস্ক্রাইব করবেন এবং আমার পাশে থাকবেন| আপনার আমার পাশে থাকলে আমার সামনের পথচলা গুলো আরো বেশি সহজ হয়ে যাবে তাই আমি চাইবো আপনারা আমাকে সহযোগিতা করবেন| আমার ভুল ত্রুটি গুলো খামার দৃষ্টিতে দেখবেন| ভালো-মন্দ নিয়েই মানুষ ভুল দিয়ে শুরু করলে সঠিকটা একটা সময় কিন্তু ঠিক হয়ে যায় সবকিছু| আপনার আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য আজ আসে আবার দেখা হবে অন্য কোন কনটেন্টের সাথে যতক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন |অবশ্যই আমার পাশে থাকবেন |

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center