BEST EID GIFT FROM HUSBAND...

image.png

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভাল আছেন |আজকে আমি আপনাদের মাঝে আবারও একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি| আমি আমার জীবনে সবথেকে দামি এবং সেরা গিফট পেয়েছি আমার হাজবেন্ডের কাছ থেকে এবারের ঈদে| মেয়েরা সাধারণত ঈদের সময় জামা, জুতা, মেকাপের জিনিস, জুয়েলারি এগুলো আশা করে হাজবেন্ড কিনে দিবে| আমারও ঠিক তেমনি ভাবনা ছিল আমার হাতে আমার হাসবেন্ড একটা বক্স ধরিয়ে দিয়ে বলে দেখো এবারকার ঈদের তোমারউপহার| আমি খুশি হয়ে বক্সটা হাতে নিয়ে রাখি ইফতারির পর সময় করে সবার সাথে শেয়ার করব| ইফতারের পর আমি বাইরে যাই তারপর আর সময় পায়নি| তাই পরদিন সকালবেলা ঘুম থেকে উঠেই আমার আর দেরি সহ্য হচ্ছিল না দেখতে হবে বক্সের মধ্যে কি আছে| তাই ভাবলাম বক্সটা যেহেতু বড় নিশ্চয়ই এর ভিতর একটা আছে দামি উপহার| আমি কখনো ভাবিনি এত পবিত্র জিনিস আমি উপহার পাবো| মানুষ মানুষকে ভালবাসলে আসলে এত পবিত্র এবং দামি মূল্যবান জিনিস উপহার দিতে পারে| আমি কিভাবে শুকরিয়া আদায় করব এটা বুঝতে পারছি না কতবার শুকরিয়া আদায় করেছি নিজের মনে আল্লাহ তায়ালার কাছে| ভালো একজন মনের মানুষ পেয়েছি| ভালো জীবনসঙ্গী থাকলে বন্ধুর প্রয়োজন হয় না | কারণ জীবনসঙ্গী বন্ধু এবং জীবনসঙ্গী মিলাই আপন জন| আমি আমার ভালো লাগা থেকে আপনাদের মাঝে আজকের ব্লগটি শেয়ার করেছি আমি আশা করব আপনাদের কাছে ভালো লাগবে আপনাদের কাছে যদি আমার আজকের ব্লগটি ভালো লেগে থাকে আপনার মূল্যবান মতামতে আমাকে কমেন্ট বক্সে জানাইতে পারেন |

বন্ধুরা, আমি আশা করব আপনাদের কাছে আমার আজকের ব্লগটি ভালো লেগেছে| যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমার পাশে থাকবেন আপনার আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য| আপনারা আমার পাশে থাকলে আমার সামনের পথচলা আরো বেশি সহজ হয়ে যাবে আপনাদের মাধ্যমে| আমার ভুল ত্রুটি গুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন| অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলবেন| পবিত্র রমজান মাস চলছে দেখতে দেখতে রোজার শেষ হয়ে যাচ্ছে ঈদের আনন্দ সবার ঘরে ঘরে| ঈদের আনন্দে আমরা সবাই মেতে উঠে আপন জনের সাথে| ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি এই প্রত্যাশায় আজ আসি আবার দেখা হবে অন্য কোন ব্লগের সাথে| ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন |

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center