পরিচিতিমূলক পোস্ট -যোবায়ের হোসেন @mjobayer

হ্যালো, আমি যোবায়ের হোসেন , ২৯ বছর, একজন বাংলাদেশী নাগরিক।

                 আমার কুমিল্লার ছেলে তবে কানাডায় শিফট হচ্ছি।আমি আইন বিষয়ে অনার্স শেষ করেছি।বর্তমানে ফ্রিলান্সিং করে যাচ্ছি টুকিটাকি।

পারিবারিকভাবে আমিই সবার বড় ,তাছাড়া আমার এক বোন ও ভাই আছে।বর্তমানে পরিবারের সাথেই বসবাস আমার।

WIN_20220315_13_58_12_Pro.jpg

#পড়াশোনাঃ এসএসসি ২০০৭ সালে বিজ্ঞান বিভাগ,এইচএসসি ২০০৯ সালে বিজ্ঞান বিভাগ থেকে সমাপ্ত হয়।

#শখঃ আমার শখগুলোর মধ্যে ছিল ভ্রমন,লেখালেখির করা, বাগান করা কিংবা উদ্ভিদ নিয়ে কাজ এবং সামাজিক কার্যক্রম করা। ২০১৪ এ আমার গড়া একটি সংস্থা ছিল যার কাজ ছিল পথশিশুদের উন্নয়ন নিয়ে কাজ করা। সংস্থার নাম ছিল "রাস্তা"।আপাতত সংস্থার কার্যক্রম বন্ধ আছে কিছু ব্যক্তিগত কারণে।

a_himadri_42663924_750968668574490_956633429483361608_n.jpg

#স্কিলঃ পেমেন্ট গেটওয়ে সেট আপ,ফিনটেক, পেমেন্ট প্রসেসিং করা,ড্রপ্সশিপিং সাপোর্ট, লিগ্যাল সাপোর্ট, বিজনেস ফরমেশন ও ট্যাক্স সাপোর্ট, টেক সাপোর্ট ও ক্রিপ্টো এডভার্টাজিং ,কমিনিউটি মডারেশন,ভেরিফিকেশন সাপোর্ট ও সলিউশন,সোর্সিং এজেন্ট ফর ড্রপ্শিপিং।

#নিজস্ব ক্রিয়েটিভিটিঃ আমি তেমনভাবে ব্লগিং করিনি তবে লেখালেখি করতাম সোশ্যাল মিডিয়াতে।
নিজের কিছু লেখা ভ্রমণ কাহিনী লেখা আছে। আপনাদের সাপোর্ট পেলে অবশ্যই শেয়ার করবো।
তাছাড়া কমিউনিটি বিল্ডাপ করা কিংবা বিভিন্ন দেশের লোকজনের সাথে কমিউনিকেশন করা একটা নেশার মত আমার।তাছাড়া আমি বিজনেস ফরমেশন নিয়ে কাজ করেছি দীর্ঘ ৫ বছর যেহেতু লিগ্যাল প্রফেশনাল এর ছাত্র ছিলাম। আমার মূলত ইউএস এ তে কোম্পানি ফর্মেশন,ট্যাক্স সাপোর্ট নিয়ে দক্ষতা আছে। এবং পেমেন্ট গেটওয়ে সেটআপ ও ভেরিফিকেশন নিয়ে দক্ষতা আছে।

a_himadri_40256409_264661687489892_6697942002669852663_n.jpg

আমাকে মূলত এই কমিউনিটির সন্ধান আমি নিজেই বের করেছি ।
আমি এই কমিউনিটির নতুন সদস্য হতে খুবই আগ্রহী। কোণ প্রকার ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center