সাপ্তাহিক প্রতিযোগিতা। সকলের দৃষ্টি আকর্ষণ করছি।

বিসমিল্লাহির রাহমানির রাহীম
আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ



20200821_100615.jpg

আশা করি আপনারা সকলেই ভালো আছেন এবং সুস্থ আছেন ।আজকে আমি ভিন্ন একটি বিষয় নিয়ে আলোচনা করতে চাচ্ছি। আজকের বিষয় হচ্ছে সাপ্তাহিক প্রতিযোগিতা নিয়ে। আমি অনেক লক্ষ্য করে দেখলাম প্রায় Community (সম্প্রদায়ে) তে সাপ্তাহিক একটি প্রতিযোগিতা হয়ে থাকে,বিভিন্ন বিষয়ের উপর। এবং কিছু নিদিষ্ট পরিমানের উপহারের সুযোগ করে দেয় প্রতিযোগিদের জন্য।

যেমনঃ
°প্রথম পুরস্কারঃঃsteem/sbd
°দ্বিতীয় পুরস্কারঃ
steem/sbd
°তৃতীয় পুরস্কারঃ
steem/sbd


20200821_101325.jpg

এজন্য আমিও ঠিক করেছি এখন থেকে প্রতি সপ্তাহে নিদিষ্ট নিয়ম মেনে সাপ্তাহিক প্রতিযোগিতার আয়োজন করবো BDcommunity তে । আর এজন্য প্রয়োজন আপনাদের সহযোগিতা এবং আপনাদের মতামত কমেন্ট করে জানান।

আমার এই প্রতিযোগিতার জন্য প্রয়োজন @bdcommunity এবং @bdvoter এর অনুমতি এবং যারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মানসম্পন্ন পোস্ট করবে, তাদের পোস্টের মানের উপর ভিত্তি করে UPVOTE দিয়ে পরবর্তী প্রতিযোগিতার জন্য উৎসাহ দেয়া।

@bdcommunity এবং @bdvoter যদি অনুমতি দেয়, তাহলে আমি সাপ্তাহিক প্রতিযোগিতা শুরু করবো ইনশাআল্লাহ।
এবং সকল প্রতিযোগিকে যে যে নিয়ম মেনে পোস্ট করতে হবে,সেগুলো আমি পরবর্তী পোস্টে জানিয়ে দিব।

আপনাদের মতামতের আশায় রইলাম
সকলকে অসংখ্য ধন্যবাদ
20200819_230943.jpg

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center