My Introduction Post On "Hive" Platform & BD Community

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমি এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে নিজের পরিচয় শেয়ার করতে চাচ্ছি

Polish_20220905_184941953.png
Source

আমি মাহির আবদুল্লাহ (@mahirabdullah)। বয়স প্রায় ২২ বছর। জন্ম থেকেই ঢাকায় বড় হয়েছি। বর্তমানে ঢাকার নটরডেম কলেজে অধ্যয়নরত আছি। গত দেড় বছর আগেও সবকিছু বেশ ভালোই চলছিলো, কিন্তু হঠাৎ করোনাভাইরাস এর প্রকোপ এবং শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ার পর যেন জীবন স্থবির হয়ে গেলো।

সবকিছু বন্ধ হয়ে যাওয়ার পর থেকেই গেম খেলে, মুভি-টিভি সিরিজ দেখে সময় পার হয়ে যাচ্ছিলো৷ কিন্তু দিনশেষে শিক্ষা বা জ্ঞ্যানের ঝুলিতে নতুন কিছুই যোগ হচ্ছিলো না। তখন থেকেই এভাবে অবসর সময় না কাটিয়ে প্রোডাক্টিভ কিছু করার ইচ্ছা ছিলো মনের মধ্যে। আর এভাবেই অনলাইনে বিভিন্ন সাইট খুজতে খুজতে পেয়ে গেলাম হাইভ ব্লগিং সাইট।

কন্টেন্ট রাইটিং করতে গিয়ে প্রতিদিন নতুন কিছু শিখছি, নতুন নতুন জ্ঞ্যানলাভ করছি। নিজের এই জ্ঞ্যান, সৃজনশীলতাকে সঠিকভাবে কাজে লাগানোর জন্যই এই প্ল্যাটফর্মে যোগ দেয়া।

আমি ট্রাভেলিং করতে ভালোবাসি, খাবার খেতে যেমন ভালোবাসি; ঠিক তেমন বিভিন্ন খাবার নিজে থেকে তৈরী করতেও ভালোবাসি। এছাড়া, ফুটবল খেলা আমার প্রাণের সাথে মিশে আছে। সময় পেলেই খেলা দেখতে বসে যাই। এছাড়া ফটোগ্রাফির দিকেও আমার বেশ ঝোক আছে। অবসর সময়ে বিভিন্ন ধরনের মুভি ও টিভি সিরিজ আমার সঙ্গী৷

আমার কাছে মনে হয় কোনো নির্দিষ্ট লক্ষ্যে দৃঢ়ভাবে কাজ করলে সেই লক্ষ্যে অবশ্যই পৌছানো সম্ভব। তারই পরিপ্রেক্ষিতে আমি নিজেকে বিশ্বাস করি, নিজের সিদ্ধান্তের উপর আস্থা রাখি৷

আমি এই প্লাটফর্মে মূলত আমার ট্রাভেলিং মেমোরি, ফুটবল নিয়ে লিখা কন্টেন্ট, খাবারের রেসিপি, ফুড রিভিউ, গেমিং কন্টেন্ট, মুভি রিভিউ, ফটোগ্রাফি ইত্যাদি শেয়ার করার চেস্টা করবো।

তো এই ছিলো আমার পরিচিতি পোস্ট। এখানের নতুন একজন সদস্য হিসেবে সকলের, বিশেষ করে অভিজ্ঞদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ আশা করছি।

ধন্যবাদ সবাইকে

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now