আমার পরিচয় পোস্ট।

আসসালামু আলাইকুম! কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজ আপনাদের সাথে শেয়ার করবো আমার পরিচয়।

IMG_20210223_170629_977.jpg

আমার নাম মোঃ বেলাল হোসেন
আমার বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায়। আমি পড়াশোনা করেছি "আলিম পর্যন্ত
২০১৭ সালে আলিম পাশ করার পর আমি আর কোথায় ভর্তি হয়নি।

আমার পরিবারের সদস্য সংখ্যা সাতজন। বাবা-মা তিন ভাই এবং দুই বোন। ভাইদের মধ্যে আমি সবার বড়।

আমার যে কাজ করি -
আমি কিছু ঢাকায় চাকরি করেছি। করোনার মধ্যে বাড়িতে এসে আর ঢাকায় যাওয়া হয়নি। তারপর আমি বাড়িতে কিছু দিন বেকার ঘোরাফেরা করেছি। তারপর বাবা একটি কাপড়ের দোকান দেয়। এখন সেটাই দেখাশোনা করছি।

আমার ইচ্ছা সম্পর্কে আমি আপনাদের কিছু জানাতে চাইনা ( দুঃখিত )। কারণ, মানুষের কিছু আজব ইচ্ছা থাকে যা বলা সম্ভব নয়। আমি দোয়া করি আল্লাহ যেন সবার ইচ্ছে পূরণ করে এবং তাদের পাশাপাশি আমার ইচ্ছেও পূরণ করেন।

আমার অভিজ্ঞতা সম্পর্কে বলতে গেলে। আমার কোনো কাজের সম্পূর্ণ অভিজ্ঞতা নেই, কিন্তু মুটামুটি সকল কাজের অল্প অল্প ধারণা আছে।

আমার অ্যাকাউন্টের নাম drowning-art কোন?
আমি মোবাইলে অ্যাপের মাধ্যমে ভিন্ন চিত্র আঁকাআকি করতাম সেটা দেখে আমার ফুফাতো ভাই @asad44 @masudrana এই নামে অ্যাকাউন্ট খুলে দেয়। এই সাইটসহ এবং অন্য অন্য সাইট সম্পর্কে জেনেছি আমার ফুফাতো ভাইদের কাছ থেকে।

শেষ কথা -
পরিচয়পত্র কিভাবে লিখে আমার জানা নেই, আশা করি এতটুকু যথেষ্ট আমাকে জানার জন্য। শেষ অবধি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ!

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center