Heyy, this is TISHA . let's introduce.............!

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সুস্থ আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। যেহেতু হাইভে এটাই আমার প্রথম পোষ্ট ,তো পরিচিত হওয়া যাক...

MAKEUP_2019090515154397_save-01.jpeg

আমি আসফেকা খান তিশা। বর্তমানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছি। আমার জন্মস্থান ঢাকাতে এবং এখানেই বেড়ে উঠা। আমি আমার বাবা মায়ের একমাত্র মেয়ে ,একারণে ছোটবেলা থেকে ই অনেক আদরে বড় হয়েছি।
ছোট থেকেই আমার সব থেকে ক্লোজ ফ্রেন্ড আমার বাবা। বাবার সাথে সব সিক্রেট শেয়ার করা হতো ইনফ্যাক্ট এখনো হয়। বাবা আমাকে সবসময় "আব্বু" বলে ডাকে যেটা শুনতে খুব আদর আদর লাগে। আমার কাছে আমার বাবা সব থেকে সেরা।

IMG_20180328_102007_377.jpg

আম্মুর কথা কি বলবো মা তো মা-ই। কোন কিছুর সাথেই তাদের কমপেয়ার হয় না। আমার মার সাথে কাটানো প্রতিটি সময় আমার কাছে অনেক স্পেশাল। ছোটবেলা থেকে এ পর্যন্ত আসার সব ক্রেডিট ই আম্মুর। আম্মু গাইড না করলে হয়তো কিছুই সম্ভব হতো না। আই উইশ আমি আমার আম্মুর মতো হতে পারতাম !

IMG_20190804_094551-01.jpeg

এবার নিজের সম্পর্কে কিছু বলা যাক, যদিও তেমন কিছু নেই বলার। আমি সিম্পল লাইফ লীড করতে পছন্দ করি। আমি নিজেকে সাজাতে ভালবাসি। সেই সাথে নিজের ড্রেস ডীজাইন করতেও ভালো লাগে।আমার অবসর কাটে ঘুমিয়ে ,যদিও রেগুলার ক্লাস আর আড্ডার পর অবসর থাকে না বললেই চলে।বাট এখন তো করোনা-র জন্য বাসায় থাকা হয় সারাদিন।

ছোট বেলা থেকে আমার ফ্যাশন ডীজাইনার হওয়ার ইচ্ছা ছিল,যদিও আব্বু আম্মু চাইতো আমি ডাক্তার হই। বাট এখন আমি একজন সফল উদ্যোক্তা হতে চাই। এই বিষয়টা মাথায় রেখে আমার প্রথম পদক্ষেপ "চরকি"।
"চরকি" - আমার অফিশিয়াল ফেইসবুক পেইজ।যেখানে আমরা দেশীয় পণ্য নতুনভাবে তুলে ধরার চেষ্টা করছি।

109255280_598286144432832_3687410504333230581_n.jpg

কোয়ারেন্টাইনে আমার নতুন মিশন হচ্ছে রান্না বান্না। প্রতিদিন ইউটিউব দেখে নতুন রান্না ট্রাই করে বেশ ভালোভাবেই কেটে যাচ্ছে সময়। সাথে ফেইসবুক,ইন্সটাগ্রাম তো আছেই সময় কাটানোর জন্য। এখন নতুন করে যুক্ত হলাম হাইভের সাথে।আশা করি সামনের সময় গুলো বেশ ভালো কাটবে আপনাদের সাথে।
আজ এ পর্যন্তই। আমার ফার্স্ট ব্লগ কেমন লাগলো অবশ্যই কমেন্টে জানাবেন। ধন্যবাদ সাথে থাকার জন্য।

#blogger #introduction #bdcommunity #spreadpositivity

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now