ঘরে বসে তৈরি করুন ট্রাইপড //ভিডিও স্টান//

ঘরে বসে তৈরি করুন ট্রাইপড

আসসালামুআলাইকুম বন্ধুরা! আমি মোঃ আলমগীর কবির। আজকে আমি নতুন কিছু জিনিস নিয়ে আপনাদের সামনে এসেছি। আমরা অনেকেই ভিডিও তৈরি করার জন্য স্টান বাজারে কোন দোকান থেকে কিনে থাকি। একটা স্টান কিনতে গেলে আমাদের কমপক্ষে ৭ থেকে ৮ শত টাকার প্রয়োজন হয়।কিন্তু যদি আমরা আমাদের মেধা শ্রম কে কাজে লাগিয়ে একটি স্টান তৈরি করি তাহলে অল্প খরচে খুব সহজেই বানিয়ে ফেলতে পারি। নিজেদের বুদ্ধি মত্তা দিয়ে আমরা অনেক কিছু করতে পারি। তাই চলুন বানিয়ে ফেলি নিতুন কিছু।

IMG20210713224943.jpg

IMG20210713212027.jpg

IMG20210713212020.jpg

আজকে আমি তৈরি করব ভিডিও তৈরি করার সিস্টেম। আমার ক্রিয়েটিভিটির প্রথম পর্ব। আজকে আমি আপনাদের সামনে তুলে ধরবো কি কি উপকরণ প্রয়োজন হয় একটি ভিডিও তৈরির স্টান তৈরি করতে। এইসব উপকরণ দিয়ে কি ভাবে তৈরি করবো?

১। ২ ফিট করে তিনটি ইউপিউসি পাইপ কেটে নিতে হবে।
২। প্রতিটি পাইপের উপরের অংশ থেকে ১ ইঞ্চি নিচের দিকে ফুটো করে নেই।
৩। তার পরে কাঠের একটি বৃত্তাকৃতি ৪ ইঞ্চি নিতে হবে।
৪। কাঠের গোলাকৃতি অংশটিকে তিন ভাগে ভাগ করে নিতে হবে এবং একটি পাইপের মাফ করে নিয়ে তিন পাশে কেটে দিতে হবে।
৫। তারপর পাইপের উপরের অংশটি কি ছিদ্র করা যায়গায় দিয়ে ১ ইঞ্চি করে ৩/৩৬ তার কেটে নিয়ে কাঠের সঙ্গে প্রেক দিয়ে অথবা ফেবিকল গাম দিয়ে আটকিয়ে দিতে হবে।

আপনার আমার সঙ্গে থাকুন এবং আপনাদের মাথায় যদি কোন আইডিয়া থাকে তাহলে আপনারা আমাকে একটু কমেন্টে জানিয়ে দেবেন তাহলে আমি জিনিসটি আরো সুন্দর করে তৈরি করে ফেলতে পারব।

ভিডিও তৈরির ইস্টার্ন বানানোর প্রথম যে উপকরণগুলোর প্রয়োজন আজকে আমি সেগুলো সংগ্রহ করেছি এবং কালকে আমি সম্পূর্ণ স্টান্টি বানিয়ে ফেলবো। ধন্যবাদ আপনাদের সবাইকে।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now