Shadow Fight 3: My hardest opponent on duels..

images (3).jpeg

Source

Shadow fight 3 is a high resolution realistic game.The main theme of this game is shadow.This game is a ninja type game.The animations and graphics of this game make this game more interesting.

শ্যাডো ফাইট 3 একটি উচ্চ রেজোলিউশনের বাস্তবসম্মত গেম। এই গেমটির মূল থিম হল ছায়া। এই গেমটি একটি নিনজা ধরনের গেম। এই গেমটির অ্যানিমেশন এবং গ্রাফিক্স এই গেমটিকে আরও আকর্ষণীয় করে তোলে।

Line.png

I started this game a year ago.When I first started playing this game I didn't understand much about this game.I have become very experienced about this game due to playing this game regularly.Now I am high rank in this game.

আমি এক বছর আগে এই গেমটি শুরু করি৷ আমি যখন প্রথম এই গেমটি খেলতে শুরু করি তখন আমি এই গেমটি সম্পর্কে তেমন কিছু বুঝতে পারিনি৷ নিয়মিত এই গেমটি খেলার কারণে আমি এই গেমটি সম্পর্কে অনেক অভিজ্ঞ হয়েছি৷ এখন আমি এই গেমটিতে উচ্চ পদে আছি৷

Line.png

Some facts about this game

This game is a ninja type game.The main theme of this game is shadow.There are many bosses in this game that we have to fight and defeat them.We need power to fight these bosses.I will get these powers by completing the mission of my game

এই গেমটি একটি নিনজা টাইপ গেম।এই গেমটির মূল থিম হল ছায়া৷ এই গেমটিতে অনেক কর্তা আছে যেগুলিকে আমাদের লড়াই করতে হবে এবং তাদের পরাজিত করতে হবে৷ এই বসদের সাথে লড়াই করার জন্য আমাদের শক্তি দরকার৷ আমি আমার গেমের মিশনটি সম্পূর্ণ করার মাধ্যমে এই শক্তিগুলি পাব।

Line.png

Thanks for reading this blog..

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now