This content was muted by Foodies Bee Hive moderators for not following community guidelines.

হরেক রকম সবজি দিয়ে লইটা শুটকি মাছ রান্না ..

WhatsApp Image 2022-09-15 at 21.42.24.jpeg

আসসালামু আলাইকুম, বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আজকে আপনাদের মাঝে আমি নিয়ে এসেছি খুবই মজাদার একটি রেসিপি ,যেটা আপনি পারছেন পুষ্টিতে ভরপুর এবং গুণে গুণান্বিত একটি সবজি ।সাথে আপনি দিতে পারেন আপনার পছন্দের যে কোন একটি শুটকি মাছ অথবা শুধু সবজি রান্না করে খেতে পারেন এভাবে আবার চাইলে কিছু চিংড়ি মাছ দিতে পারেন ।বন্ধুরা আমি যে সবজি দিয়েছি শুধু এটা নয় আপনি চাইলে আপনার পছন্দমতো সবজি দিয়ে রান্না টি করত পারেন । তাহলে চলুন বন্ধুরা দেখে আসি আমি কিভাবে সবজি রান্না করেছি ।

আশা করি আপনাদের কাছে আমার এই সবজি রান্না টি ভালো লেগেছে , ভালো লাগলে বাসায় অবশ্যই রান্না করে খেয়ে দেখতে পারেন, আমার পাশে থাকবেন তাহলে আমি আপনাদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন রেসিপি নিয়ে হাজির হয়ে যাব । আজ আসি আবার দেখা হবে অন্য কোনো রেসিপি নিয়ে ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now