This content was muted by Foodies Bee Hive moderators for not following community guidelines.

পুর ভরা বনরুটি

image.png

আসসালামু আলাইকুম।

কেমন আছেন আপনারা সবাই?

আশা করি ভালই আছেন।

আজকে আমি আপনাদের সাথে একটি মজার রেসিপি শেয়ার করব। রেসিপিটির নাম আমি দিয়েছি পুর ভরা বন রুটি।

আমরা কিন্তু ছোটবেলা থেকেই বনরুটির মধ্যে ক্রিম দিয়ে খেয়েছি। আমরা অনেকেই কিন্তু মিষ্টি খেতে পছন্দ করি না।

ঝাল ঝাল খাবার অনেকেরই পছন্দ আর বাচ্চারা তো খাবারে একটু ভিন্নতা চায়। আমার এই পুর ভরা বন রুটি বাচ্চাদের কাছে এবং বড়দের কাছে ভালো লাগবে।

আপনারা চাইলে বাচ্চাদের টিফিনে এভাবে নাস্তা বানিয়ে দিতে পারেন। তো চলেন আর কথা না বলে দেখে আসি আমি পুর ভরা বন রুটি কিভাবে তৈরি করেছি।

বন্ধুরা কেমন লেগেছে আমার ভিডিওটি দেখে?

আমার পুর ভরা বন রুটি যদি ভালো লেগে থাকে দেখে অবশ্যই বাসায় বানিয়ে খেয়ে দেখতে পারেন। আমার পাশে থাকবেন আমি আপনাদের জন্য নতুন নতুন রেসিপি নিয়ে হাজির হব আপনাদের মাঝে। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আজ আসি।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now