This content was muted by Foodies Bee Hive moderators for not following community guidelines.

ইলিশ পোলাও || Hilsa with polao || recipe by annisha's cooking house ||

আসসালামু আলাইকুম বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন। তো আজকে আমি আপনাদের তৈরি করে দেখাতে যাচ্ছি ইলিশ পোলাও রেসিপি।আর এই ভিডিওতে আমি ইলিশ গুলোকে সঠিকভাবে রান্না করে দেখাবো।

এই রান্নাটি খুবই সহজ আর এটা তৈরি করতে বেশি সময় লাগে না। যে কোন মেহমানের সামনে একটি পরিবেশন করলে ব্যাপারটা কিন্তু মন্দ হবে না। তো চলুন কথা না বাড়িয়ে ভিডিও শুরু করি আশা করি আপনাদের কাছে ভিডিও ভালো লাগবে।

ভিডিওটির মধ্যে আমি সকল প্রকার উপকরণের নাম ও সকল প্রকার উপকরণে কিভাবে ব্যবহার করেছি সেটা বর্ণনা দিয়েছি আশা করি ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে ।

আর হ্যাঁ ভালো লাগলে অবশ্যই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন ইনশাল্লাহ এরকম ভালো ভালো আরও অনেক রেসিপি নিয়ে আমি আপনাদের সামনে হাজির হব ।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।।

Here is my social media links:👇👇

👉👉Facebook: https://www.facebook.com/Annishas-cooking-house-108518984961422/

YouTube Channel👉👉: https://youtube.com/channel/UCPtEsHkRBk81BWL2ehzBqQw

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now