অবশেষে হসপিটালে যেতে হলো

ঢাকাতে থাকা আমার জন্য সম্ভব হচ্ছে না।
বিশেষ করে ঢাকার পানির খুব সমস্যা। এই পানিতে আমার শরীরের খুব সমস্যা দেখা দিচ্ছে। সমস্যার উপর সমস্যা। এর আগে সমস্যার জন্য বাসাই চলে আসছিলাম।অনেক চিকিৎসারর পর সুস্থ হয়েছিলাম।
সুস্ত হওয়ার পর আবার আসছিলাম ঢাকাতে কিন্তু এইবার অতিরিক্ত মাত্রাই অসুস্ত হয়ে পড়ে ছিলাম।
এই অসুস্তার কারণ পানি।
১০ /১২ বার টইলেটে যাওয়ার পর ২ বার বমি হয়েছিলো। এবং এই বমি হওয়ার পর আমি খুবই অসুস্হ হয়ে পড়েছিলাম।

IMG_20180316_072539.jpg

এর পর মেস এর বড়ো ভাইরা আমাকে কলেরা হসপিটাল মহাখালিতে নিয়ে গেছিলো। তখন সময় ছিলো রাত ৩ টা।
যখন আমি হসপিটালে ছিলাম তখন আমার শরীরে কোন শক্তি ছিলো না।
কই একজন ধরে আমাকে নিয়ে যাই। এবং ৫ টা স্যালাইন দেওয়ার পর আমি মোটামুটি একটু সুস্ত হই।
এর পর আমি পরের দিন সন্ধাই আমি বাসাই ফিরে আসার মতো সুস্ততা অর্জন করেছিলাম।

IMG_20180316_072555.jpg

এর পর কিছু ঔষধ লিখে দিলো।এবং কিছু স্যালাইন খাওয়ার পরামর্শ দিলো।
২ দিন পর আস্তে আস্তে সুস্ততা অর্জন করেছিলাম।

IMG_20180316_072533.jpg

সবাইকে আর একটি কথাই বলতে চাই। সেটি হলো ঢাকার লোকাল পানি খ্যাওয়া থেকে বিরত থাকুন।এই পানিতে অত্যান্ত মাত্রাই দূষিত। এই পানি খাইলে অসুস্হ হয়ে যাবেন খুব সহজে।
সবাই আমার জন্য দোয়া করবেন।
সবাই সুস্হ থাকুন ভাল থাকুন।
সবাইকে অনেক ধন্যবাদ

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now