This content got low rating by people.

একটুখানি হাসির ঝিলিক

স্যার বল্টুর পড়া নিচ্ছে.....
স্যারঃ অাচ্ছা বল্টু তুমি স্কুলে আসো কিসের জন্য?
বল্টুঃ আমি তো স্যার শিখার জন্য স্কুলে আসি।
স্যারঃ তাহলে ঘুমাচ্ছো কেন?
বল্টুঃ কারন স্যার আজকে আমার
শিখা স্কুলেই আসে নাই।

Look alikes 0031.jpg

Source

স্যারঃ বলো তো পাখি কাকে বলে?
বল্টুঃ যার পাখা আছে, যে উড়তে
পারে তাকে পাখি বলে।
স্যারঃ সাবাস বাঘের বাচ্চা।
পারছোস।
বল্টুঃ আমি বাঘের বাচ্চা না স্যার।
মানুষের বাচ্চা।
স্যারঃ ঠিক আছে। এবার একটা উদাহরন দে?
বল্টুঃ এ ধরেন মশা।
স্যারঃ কি??????? আচ্ছা বলতো বালিকা কাকে বলে?
বল্টুঃ যে জাতি ভালোবাসার মর্ম বুঝেনা তাকে বালিকা বলে।
স্যারঃ গুড।হারামজাদা।
বল্টু তুই বিয়ে করছোস?
বল্টুঃ জি স্যার।
স্যারঃ কাকে?
বল্টুঃ একটা মেয়েকে।
স্যারঃ কি????কখনো কাউকে ছেলেকে বিয়ে করতে দেখেছিস?
বল্টুঃ জি স্যার।
স্যারঃ কাকে?
বল্টুঃ আমার বোনকে।
Look alikes 0031.jpg

Source
স্যারঃ অাচ্ছা বল্টু ঢাকার কয়েকটা
জায়গার নাম বলো তো?
বল্টুঃ গুলিস্থান, পাকিস্তান, আফগানিস্থান,
কাজাকিস্তান,তুরকিস্তান ইত্যাদি।
স্যারঃ What????এগুলোই শিখছো?
বল্টুঃ জি স্যার। কেন হয় নি?
স্যারঃ বেয়াদপ। ok এখন কয়েকটা
ফুলের নাম বলো?
বল্টুঃ আমার নাম আশরাফুল, বাপের নাম
সাইফুল, আপনার মেয়ে Wonderful, দেখতে
লাগে Beautiful, ফিগারটা বড় Houseful.
স্যারঃ Setup..
বল্টুঃ Setup না স্যার। 7up হলে ভালো হয়।
স্যারঃ ok. রসায়ণের কয়েকটি মৌলের নাম বল?
বল্টুঃ যেমন স্যার ক্লোরিন, ফ্লোরিন, আইরিন,
নাছরিন, জেরিন,শারমিন ইত্যাদি।
স্যারঃ রেগে আগুন!!!!
Look alikes 0031.jpg

Source

অাচ্ছা পানিতে বাস করে
এমন কয়েকটি মাছের নাম বলো?
বল্টুঃ এই যেমন পুঁটিমাছ, পুঁটিমাছের মা,
বাবা, ভাই, বোন।
স্যারঃ আমি শেষ!!!
বল্টুঃ না স্যার বলেন?
স্যারঃ পরমানু কাকে বলে? বল?
বল্টুঃ পুরোটা মনে নাই স্যার। শেষের টুকু বলি?
স্যারঃ অাচ্ছা বল???
বল্টুঃ..............তাকে পরমানু বলে।
স্যারঃ রেগে এবার আগুন না, বেগুন।
বল্টুঃ জি!!! বলেন স্যার?
স্যারঃ H S C full meaning বল?
বল্টুঃ Headmaster senddel chor.
স্যারঃ কি? Haramjada soytan cele.
বল্টুঃ স্যার আপনার টাও হইছে।
স্যারঃ সারাক্ষন তে পাকনামি করছো।
এবার ডায়লগ বলবা না কি প্যারাগ্রাফ বলবা?
বল্টুঃ ডাইলোগ বলবো...
স্যারঃ ok. বল?
বল্টুঃ সালা মারবো এখানে লাস পরবে শশানে।
স্যারঃ???????????? আমারে
মাইরালা  post source

যারা আমার মত steemit এর নতুন তারা যে কোন সমস্যার জন্য সাহায্য পেতে আমার দেওয়া এই লিংকে ক্লিক করে discord সার্ভারে join হতে পারেন। যদি আপনি না বুঝেন তাহলে এখানে দেখুন

steemtuner

join now

Steemitbd

Join now

এখানে আপনি সপ্তাহে সাত দিন দিনের 24 ঘন্টা যে কোন সময় আপনি এখান থেকে যে কোন ধরনের সাহায্য পেতে পারেন। ধন্যবাদ

Post source

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now