মিক্স সবজি ভাজি

image.png

আসসালামু আলাইকুম কেমন আছেন আপনারা আশা করি ভালই আছেন আপনাদের দোয়ায় আমিও ভালো আছি প্রতিদিনের মতো আজকেও আমি হাজির হয়ে গিয়েছি আপনাদের মাঝখানে আমার নিজস্ব একটি রেসিপি যেটা আমি বাসায় শীতের মাঝে এই মিক্স সবজি ভাজিটা রান্না করে থাকি আর আজ সেটাই করেছিলাম ভাবলাম আমার বন্ধুদের সাথে রেসিপিটা শেয়ার করি দেখতে না দেখতেই শীত চলে যাচ্ছে কিন্তু এখনো শীতের সবজি বাজারে কিন্তু আমাদের হাতের নাগালেই আছে তাই আমি আজকে যেভাবে মিক্স সবজি ভাজিটা করেছি এই রেসিপিটা যদি আপনারা বাসায় একবার হলেও তৈরি করে খেয়ে দেখেন আমি আশা করব আপনারা বারবার এই ভাজিটা খেতে চাইবেন তো চলেন বন্ধুরা দেরি না করে দেখে আসি আমি কিভাবে সবজিটা ভাজি করেছি .


আশা করি আপনাদের কাছে আমার এই মিক্স সবজি ভাজিটা ভালো লেগেছে ভালো লেগে থাকলে অবশ্যই আমার পাশে থাকবেন আপনার আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য আর অবশ্যই বাসায় সবজি ভাজিটা তৈরি করে খেয়ে আমাকে কমেন্ট অপশনে জানাবেন কেমন লেগেছে আপনাদের কাছে এই ভাজিটি আর এই ভাজিটা কিন্তু আপনি চাইলে করে রেখে দিতে পারেন ফ্রিজে অথবা আপনি ভাত কিনবা রুটি দুইটার সাথে পরিবেশন করতে পারেন কিন্তু খুব অল্প সময় লাগে সবজি ভাজিটা করতে আপনি চাইলে কিন্তু ভাজিটা ভাফিয়ে রেখে দিতে পারেন তারপর শুধু বাগার আমি যেভাবে দিয়েছি সবজিটা সেভাবে বাগার দিয়েও কিন্তু চট করে পরিবেশন করতে পারেন আজ আসি আবার দেখা হবে অন্য কোন রেসিপির সাথে ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনারা আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য .

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center