"DNCT টোকেন নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা"

আজ, আমি DCNT টোকেন সম্পর্কে কিছু অতিরিক্ত তথ্য দিবো। আমি আগ্রহী ছিলাম - প্রশাসনের (মন্ত্রীর পরিচালনা পর্ষদ) অর্থ হচ্ছে "যত তাড়াতাড়ি সরকারী প্রক্রিয়াকরণ চালু করে তা প্রত্যাহার সম্ভব হবে"। এবং অবশেষে, আমি উত্তর পেয়েছি। তাই আমি আপনার সাথে এই তথ্য শেয়ার করতে চাই। এটি পরিষ্কার হয়ে গেছে, কর্মচারীদের কাছে প্রত্যাহার / বিনিময় / অর্থ প্রদানের দুটি বিকল্প রয়েছে। এবং তাদের মধ্যে কোনটি অবশেষে গৃহীত হবে - ঠিক এই প্রশ্নটি আলোচনার অধীনে।

images.jpg
Img src

প্রথম বিকল্প। DCNT classic এবং DCNT liquid একত্রিত হবে - যত তাড়াতাড়ি DCNT liquid দাম DCNT classic আনুমানিক মূল্যের সমান হবে - যা আপনি জানেন, ৯.৭৮ ডলার। এটি ঘটতে পারে বলে তারা অনেক প্রচেষ্টা করে, কিন্তু স্যাটেলাইটগুলি এখনও কিছু পরিমাণে থাকে এবং এটি যখন ঘটতে পারে তখন ঠিক বলা যায় - সম্ভবত এই মাসটি হয়তো পরবর্তী। দ্বিতীয় বিকল্প। Decenturion অফিসিয়াল মূল্য ৯.৭৮ দ্বারা নাগরিকদের অ্যাকাউন্ট থেকে টোকেন কিনতে হবে (যে বেতন হিসাবে টোকেন অর্জিত করেছে)। তারা এটা "নিকটতম সময়" ঘটতে পারে বলে। ইতোমধ্যে অভ্যন্তরীণ বিক্রেতাদের বাজারে ডিসিএনটি ক্লাসিক টোকেন বিক্রি করা সম্ভব, দাম ২0 ডলারেরও কম নয়, যারা নাগরিকত্ব পেতে চায় এবং কাজ শুরু করতে এবং স্টার্টআপ থেকে প্যাসিভ আয় পেতে চায়। (পরিবর্তে সরকারী মূল্য 112 ডলার)। আমি মনে করি, আমাদের (তথ্য বাজার মন্ত্রণালয়) এখানে https://t.me/dcntstore

Thank you

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now