Sale of Samsung Electronics products in installments

IMG_20190129_123133~2.jpg
IMG_20190129_123155~2.jpg
IMG_20190129_123111~2.jpg

ইলেকট্রনিক্স জগতে একটি অন্যতম নাম স্যামসাং।স্যামসাং ব্র্যান্ড পুরো পৃথিবীতে সফলতা অর্জন করে ব্যাবসা করে যাচ্ছে।
বর্তমানে স্যামসাং ব্র্যান্ড থেকে স্যামসাংয়ের কর্তৃপক্ষ বিশেষ কিস্তিতে তাদের পণ্য ক্রয় করার সুযোগ করে দিয়েছে,এই সুযোগ করে দেওয়ার জন্য অনেক মানুষ অনেক ছাত্র-ছাত্রী আজ কিস্তিতে পণ্য ক্রয় করতে পারছে।
আমার বাংলাদেশের স্যামসাং পণ্য অনেক জনপ্রিয়তা লাভ করেছে।বর্তমানে আমার দেশের প্রতিটি জেলা-উপজেলায় স্যামসাং এর শোরুম রয়েছে।আমার বাংলাদেশের প্রতিটি জেলা উপজেলার স্যামসাং শোরুম গুলোতে বিশেষ কিস্তির ব্যবস্থা করে দেয়া হয়েছে,এই সুযোগে গ্রাম অঞ্চলের মানুষও স্যামসাং পণ্য কিস্তিতে ক্রয় করার সুযোগ পাচ্ছে।
এই সূযোগ করে দেওয়ার জন্য ছাত্র-ছাত্রীরা অনেক খুশি,ছাত্র-ছাত্রীরা কিস্তির মাধ্যমে এখন তাদের দৈনন্দিন প্রয়োজনীয় ইলেকট্রনিক্স পণ্য ল্যাপটপ,মোবাইল ইত্যাদি কিনতে পারছে।
আমিও এই সূযোগ লুফে নেওয়ার জন্য স্যামসাং শোরুমে গিয়েছিলাম,আমি একটি ল্যাপটপ নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছি,আমি কিস্তিতে ল্যাপটপ নেওয়ার জন্য স্যামসাং শোরুমের কর্তৃপক্ষের সাথে কথা বলে এসেছি,আমি অন্য একদিন যেয়ে একটি ল্যাপটপ কিস্তিতে ক্রয় করব।আমি স্যামসাং শোরুমে গিয়েছিলাম,তাদের পণ্যগুলো দেখে এসেছি,তাদের পণ্যগুলো খুবই ভালো মানের,আমার কাছে খুব ভালো লাগছে।আমি স্যামসাং শোরুমে গিয়ে কিছু ছবি তুলেছি,ছবিগুলো আপনাদের সাথে শেয়ার করলাম।
আর বিশেষ কিস্তিতে পণ্য ক্রয়ের সুযোগ করে দেওয়ার জন্য আমি স্যামসাং কর্তৃপক্ষ কে অনেক ধন্যবাদ জানাই।

সবাই ভালো থাকবেন,ধন্যবাদ।
@mdaminulislam ভালোবাসার সাথে।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Logo
Center