ami jokhon kinesilam tokhon amader ekhane egula temon available silo na. amake capital theke giye kine niye aste hoisilo. ami tokhon 11000 a wacom kinesilam. ekhon huion r xp-pen er onek kom dami non surface tablet ber hoise. i think 2k-3k er moddhei onek pawa jai. apni beginner hisebe cheap gula diye try korte paren. Tobe jodi onek besi serious hon tahole ektu besi budget er gula use korben.
RE: Digital painting of the armored titan from attack on titan