52

kamruzzaman002

Available
Used
Resource Credits
24 Followers
145 Following
May 10, 2020
kamruzzaman002
bdcommunity
3y
হাঁস
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি একটি হাঁসের ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। উপরের ছবিটি এডিট করা এবং নিচেরটি
$ 0.000
1
kamruzzaman002
bdcommunity
3y
আমি ও আমার বন্ধুরা
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি আমার ও আমার বন্ধুদের কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি
$ 0.000
1
kamruzzaman002
bdcommunity
3y
প্রকৃতি
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি প্রাকৃতিক কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার জন্য
$ 0.000
1
1
kamruzzaman002
bdcommunity
3y
ফটোগ্রাফি
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার জন্য অসংখ্য
$ 0.000
1
kamruzzaman002
bdcommunity
3y
বৃষ্টির দিন
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি বৃষ্টির দিনের কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার
$ 0.030
2
1
kamruzzaman002
bdcommunity
3y
আমার ছবি
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি আমার একটি ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার জন্য অসংখ্য
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
ফুল
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি ফুলের কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার জন্য অসংখ্য
$ 0.000
1
1
kamruzzaman002
bdcommunity
3y
এডিট
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি একটি এডিট ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। প্রথম ছবিটি এডিট করা এবং দ্বিতীয়টি
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
প্রতিচ্ছবি
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি কিছু প্রতিচ্ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার জন্য
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
ক্লিক
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি আমার একটি ক্লিক আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার জন্য
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
রাত
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমি ও আমার বন্ধু বেড়ারে যাই সেখান কারই কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
ডালিম
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি ডালিম ফলের দানার কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
ফোটোগ্রাফি
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমি ফোটোগ্রাফি করছিলাম তখন আমার বন্ধু আমার একটি ছবি তুলে আমি সেই ছবিটি ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
ফুল
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি ফুলের একটি ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। আপনি কি জানেন এই ফুলের নাম কি? জানলে
$ 0.000
1
kamruzzaman002
bdcommunity
3y
হাসিমুখ
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি একটি ছেলের হাসিমুখের একটি ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। উপরের ছবিটি এডিট
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
সুস্বাদু খাবার
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি সুস্বাদু খাবারের কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার
$ 0.000
1
kamruzzaman002
bdcommunity
3y
সরিষা ফুল
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি সরিষা ফুলের কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার পোস্টটি দেখার
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
বন্ধুদের সাথে কাটানো কিছু সময়
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি বন্ধুদের সাথে কাটানো কিছু সময়ের ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এতক্ষণ আমার
$ 0.000
0
kamruzzaman002
bdcommunity
3y
আনন্দঘন মুহূর্ত
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি একটি শিশুর আনন্দের কিছু মুহূর্তে কিছু ছবি তুলি সেই তোলা কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন
$ 0.264
2
kamruzzaman002
bdcommunity
3y
এ্যাপের ব্যাবহার
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আমার আরো একটি পোষ্টের আপনাদেরকে স্বাগতম। আমার এই পোস্টে আমি একটি এ্যাপের এডিট করা একটি ছবি আপনাদের সাথে শেয়ার করছি । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। আপনারা যদি ভালো
$ 0.000
1

Follow, be first to know

Nothing found in blogs.